বাংলাদেশ, শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঝালকাঠিতে ১৩২৬ পিস ইয়াবা ও দেশিয় অস্ত্রসহ দুই মাদক ব্যবসায়ী আটক, ৩ পুলিশ আহত

 

ঝালকাঠি প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরে ১ হাজার ৩২৬ পিস ইয়াবা ও দেশিয় অস্ত্রসহ আতিকুর রহমান বাবু ও কামাল গাজী নামে দুই মাদক আটক করেছে র‌্যাব ও পুলিশ। কামাল গাজিকে আটক করতে গিয়ে তার কামড়ে ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার পুটিয়াখালি গাজিরহাট এলাকা থেকে কামাল গাজিকে পুলিশ আটক করে। গতরাতে উপজেলার নারিকেলবাড়ি গ্রামের নিজবাড়ি থেকে বাবুকে আটক করে বরিশালে র‌্যাব ৮। আটক কামাল গাজী উপজেলার গাজীরহাট এলাকার মৃত সুলতান গাজীর ছেলে ও বাবু নারিকেলবাড়িয়া গ্রামের মৃত আব্দুল আউয়াল হাওলাদারের ছেলে।
র‌্যাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আতিকুর রহমান বাবুকে আটক করে তাঁর স্বীকারোক্তি অনুযায়ী ১ হাজার ৩১৫ পিস ইয়াবা ট্যাবলেট, দুইটি চাইনিজ কুড়াল ও একটি রামদা উদ্ধার করা হয়।
রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন জানান, তিনটি মাদক মামলায় পরোয়ানাভ্ক্তু আসামী কামাল গাজীকে ১১ পিস ইয়াবাসহ আটক করা হয় এবং ইয়াবা বিক্রির ১০ হাজার ২২০ টাকা জব্দ করা হয়। এ সময় এএসআই রহমান, এএসআই ইউনুচ আলী ও কনেস্টবল শাহাদাৎ হোসেনকে কামড়িয়ে আহত করে কামাল গাজি পালানোর চেষ্টা করে। তাদের বিরুদ্ধে রাজাপুর থানায় র‌্যাব ও পুলিশ বাদি হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply