২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / সন্ধ্যা ৬:৩০/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ৬:৩০ অপরাহ্ণ

ড্রিল মেশিনে পা ফুটো, প্রধান অভিযুক্ত গ্রেপ্তার

     

চট্টগ্রামে চাঁদা না দেয়ায় আমজাদ নামে এক যুবকের পায়ে ড্রিল মেশিন দিয়ে ফুটো করার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মো. জালালকে (৩০) নগরীর শমসেরপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। জালাল পাঁচলাইশ থানাধীন পশ্চিম শমসেরপাড়ার মো. ইসমাইলের ছেলে।

শনিবার রাতে সাড়ে ৮টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে চান্দগাঁও থানাধীন হাদু মাঝির দোকান এলাকায় আমজাদের পায়ে ড্রিল মেশিন দিয়ে ফুটো করার ঘটনা ঘটে।

চান্দগাঁও থানার ওসি আবুল বশর জানান, ‘শমসেরপাড়া এলাকা থেকে প্রধান আসামি জালালকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।’

আহত আমজাদ হোসেন জানান, নগরের এক কিলোমিটার এলাকার একটি ওয়ার্কশপে কাজ করেন তিনি। বাড়ির কাছেই তার বাবা নুরুল আজিমের মুরগির দোকান রয়েছে।

কয়েকদিন আগে স্থানীয় যুবক জালাল, মিলাত, দিদারসহ কয়েকজন দোকানে এসে চাঁদা দাবি করে। চাঁদা না পেয়ে তারা দোকানে ভাঙচুর চালায়। এ হামলার ঘটনা নিয়ে তারা থানায় অভিযোগ করলে ওই বখাটেরা ক্ষেপে যায়।

তিনি আরো জানান, বৃহস্পতিবার রাতে আমি একটা অনুষ্ঠান থেকে বাসায় ফিরছিলাম। তখন ৭-৮ জন এসে আমার অটোরিকশা আটকে ফেলে। তারা আমাকে নামিয়ে মারধর করে মোবাইল কেড়ে নিয়ে বাবাকে ফোন দেয়।

তখন আমার বাবা এলে তারা চাঁদার টাকা দিতে বলে। কিন্তু বাবার কাছে তো টাকা ছিল না। তখন তারা ড্রিল মেশিন দিয়ে আমার দুই পায়ে ফুটো করে দেয়। সেই সময় বাধা দিতে গেলে তার বাবা এবং ভাইকেও মারধর করা হয়।

এ ঘটনায় শুক্রবার দিবাগত রাতে চান্দগাঁও থানায় আহত আমজাদের বাবা বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে চান্দগাঁও থানায় মামলা করেছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply