বাংলাদেশ, শনিবার, ১৭ই আগস্ট, ২০১৯ ইং, ২রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

লামায় অনুদানের চেক প্রদান করলেন- হেলালুদ্দিন

লামা (বান্দরবান) সংবাদদাতা : ৬ এপ্রিল
লামা উপজেলা নির্বাচনী দায়িত্ব পালনকালে হতাহতদের মাঝে অনুদানের ২০ লক্ষ টাকার চেক হস্তান্তর।শনিবার ( ৬ এপ্রিল) বেলা ১১টায় বাংলাদেশ নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিন আনুষ্ঠানিকভাবে এসব চেক প্রদান করেন। নিহত নারী আনসার সদস্য’র দু’ কণ্যা সন্তান সাড়ে ৫ লক্ষ টাকা, গুরতর আহতরা ১ লক্ষ ও অন্যান্য আহতরা প্রত্যেকে ৫০ হাজার টাকা করে মোট ১৯ জনে এই অনুদানের চেক গ্রহন করেন।
অনুদান চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিন, নির্বাচনী দায়িত্ব পালনের সময় নিহত আনসার সদস্য’র আত্মার শান্তি, আহতদের সুস্থ্যতা কামনা করেন। তিনি আহতদের প্রত্যেকের উন্নত চিকিৎসা সেবার জন্য কমিশনের পক্ষ থেকে সব ধরণের ব্যবস্থা নিবেন মর্মে আশ্বাস দেন।
বান্দরবান জেলা প্রশাসক মো: দাউদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য দেন, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, লামা উপজেলা পরিষদ নব নির্বাচিত চেয়ারম্যান মোস্তফা জামাল, পৌর মেয়র মো: জহিরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা নির্বাচন অফিসার।
সভা শেষে তিনি লামা অফির্সাস ক্লাবে মধ্যাহ্নভোজ এবং দুপুর ২টায় লামা পৌর কার্যালয় ভিজিট করেন। এর আগে তিনি মরহুম আলহাজ মোহাম্মদ ইসমাইল-এর কবর জেয়ারত ও তার পরিবারের সদস্যদের শান্তনা দেন।
প্রসঙ্গত: ৫ম উপজেলা নির্বাচনী দায়িত্ব পালন করতে যাওয়ার পথে ১৭ মার্চ লামাউপজেলার পোলাওপাড়ায় এক সড়ক দুর্ঘটনায় এক নারী আনসার সদস্য নিহত ও আরো ১৯ জন আহত হয়।

আরো খবর

Leave a Reply