২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / সকাল ৬:১৩/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ৬:১৩ পূর্বাহ্ণ

প্রকৌশলীকে থাপ্পড় চসিক মেয়র নাসিরের!

     

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীনের বিরুদ্ধে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের এক সহকারী প্রকৌশলীকে মারধরের অভিযোগ উঠেছে। এসময় মেয়রের সামনে একজন কাউন্সিলরও ওই প্রকৌশলীকে পিটিয়েছেন বলেও খবর পাওয়া গেছে।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে চসিক কার্যালয়ের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে।মারধরের শিকার ওই প্রকৌশলী হলেন জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের চট্টগ্রাম সার্কেলের সহকারী প্রকৌশলী আশরাফুজ্জামান পলাশ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গৃহায়ণ কর্তৃপক্ষের ভূমিতে সিটি করপোরেশনের সড়ক প্রশস্তকরণ নিয়ে কথা বলতে গৃহায়ণ কর্তৃপক্ষের চট্টগ্রাম সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. শামসুল আলমের নেতৃত্বে ছয় জনের একটি টিম মেয়রের কার্যালয়ে যান।

টিমে আরও ছিলেন উপবিভাগীয় প্রকৌশলী-১ মো. অলিউল ইসলাম ও উপবিভাগীয় প্রকৌশলী-২ ছোটন চৌধুরী, সহকারী প্রকৌশলী আশ্রাফুজ্জামান পলাশ, প্রশাসনিক কর্মকর্তা মো. নাসির উদ্দিন এবং নকশাকারক অশোক কুমার কর্মকার।

অভিযোগ উঠেছে, তখন কথা কাটাকাটির একপর্যায়ে সহকারী প্রকৌশলী আশরাফুজ্জামান পলাশকে থাপ্পড় মারেন মেয়র।

তাকে ধাক্কা দিয়ে রুম থেকে বের করে দেন। এ সময় মেয়রের সঙ্গে ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মোহাম্মদ জুবায়েরও তাকে কিল-ঘুষি ও লাথি মারেন এবং গালাগাল করেন। এ ঘটনায় উপস্থিত সবাই হতভম্ব হয়ে যান। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন মেয়র ও কাউন্সিলর দু’জনই।

মেয়র নাছির উদ্দীন বলেন, অসৌজন্যমূলক আচরণ করায় সহকারী প্রকৌশলীর ওপর উত্তেজিত হয়েছিলাম। তবে তার গায়ে হাত তোলা হয়নি। কাউকে গালাগালও করা হয়নি।

কাউন্সিলর জুবায়েরও প্রকৌশলীকে মারধরের অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, মেয়রের সঙ্গে অভদ্র আচরণ করলে আমি পরিস্থিতি স্বাভাবিক করার জন্য প্রকৌশলী আশরাফুজ্জামানকে কনফারেন্স রুম থেকে জড়িয়ে ধরে করিডোরে নিয়ে যাই। সবটুকু খবর পড়তে ক্লীক করুন

 

শেয়ার করুনঃ

Leave a Reply