২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:৪২/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৭:৪২ অপরাহ্ণ

খাগড়াছড়িতে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা নারী ও শিশুসহ আহত ৭

     

 

খাগড়াছড়ি,প্রতিনিধি॥ পূর্ব শক্রতার জেরে প্রতিপক্ষের হামলায় খাগড়াছড়িতে ইউপি সদস্য কালী বন্ধু ত্রিপুরা (৬০) নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে দীর্ঘ প্রায় দুই বছর পর নিজ বাড়ীতে ফেরার পথে জেলা সদরের নুনছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় নিহত কালী বন্ধু ত্রিপুরার পরিবারের নারী ও শিশুসহ আরো ৭ জন আহত হয়েছে। নিহত কালী বন্ধু ত্রিপুরা খাগড়াছড়ি সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার।

পুলিশ ও আহতরা জানায়, দীর্ঘ দুই বছর পর তারা স্ব-পরিবারে চাঁদের গাড়ী ও মোটর সাইকেলে করে গ্রামে ফেরার পথে নিহার বিন্দু ত্রিপুরার নেতৃত্বে ৩০/৪০ জন সন্ত্রাসী তাদের উপর ধারালো অস্ত্রশস্ত্র দিয়ে হামলা চালায়। এ সময় ঘটনাস্থলে প্রাণ হারায় ইউপি মেম্বার কালী বন্ধু ত্রিপুরা।

হামলায় কালি বন্ধু ত্রিপুরার স্ত্রী রেমা প্রতি ত্রিপুরা (৫৭), ছেলে প্রদীপ ত্রিপুরা (২৪), যতœ বিকাশ ত্রিপুরা (৩০), আত্মীয় অরুনা ত্রিপুরা (৩৫), রুপবালা ত্রিপুরা (৩৫) বিদ্যা রতন ত্রিপুরা (৩৫) ও উৎপল ত্রিপুরা আহত হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাউদ্দিন এ হত্যাকান্ডকে পূর্ব শক্রতার জের হিসেবে দাবী করে হামলাকারীদের আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছেন।

প্রসঙ্গত, আধিপত্য বিস্তার নিয়ে ২০১৭ সালের ১১ মে সন্ধ্যায় থলিপাড়ায় প্রতিপক্ষের চিরঞ্জিত ত্রিপুরা (৫৫) ও তার পুত্র কর্ণ ত্রিপুরা (৩০) নিহত হয়। সে সময় আহত হয় চিরঞ্জিত এর স্ত্রী ভবলক্ষী ত্রিপুরা (৪৫)ও পুত্রবধূ বিজলী ত্রিপুরা (২৮)। সে হত্যাকান্ডের মামলায় কালিবন্ধু ত্রিপুরা কারাভোগের পর জেলা শহরের পরিবার-পরিজন নিয়ে অবস্থান করছিল।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply