বাংলাদেশ, শনিবার, ২৪শে আগস্ট, ২০১৯ ইং, ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

মিমির জন্য ভোট চেয়ে ভক্তদের অভিনব প্রচার

প্রথমবারের মতো ৭ দফায় লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ১১ এপ্রিল ভোট হবে। যার ফল পাওয়া যাবে ২৩ মে। আসন্ন লোকসভা নির্বাচনে লড়ছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। তৃণমূলের হয়ে তিনি লড়বেন যাদবপুর থেকে। আর নির্বাচনের লড়াইয়ের টিকেট পেয়েই নেমে পড়েছেন মাঠে। ভোট চাইছেন ভোটারদের, হাতজোড় করে চাইছেন আশীর্বাদ।

রাজনীতির মাঠে এলেন সিনেমার এই নায়িকা। তার ভক্ত-সমর্থকরাও অভিনব কায়দায় প্রিয় নায়িকা-প্রার্থির জন্য প্রচারে নেমেছেন।

মিমি চক্রবর্তীর সমর্থনে পাটুলির ১০১ নম্বর ক্লাব সমন্বয় নিল অভিনব উদ্যোগ। এরইমধ্যে সেটি আলোচনায় এসেছে। তারা তাদের গাড়ির রঙিন করিয়ে নিয়েছে মিমির প্রতীকের রঙে। সেখানে তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা ব্যানার্জি ও মিমির ছবিও রয়েছে।

সবার দৃষ্টি আকর্ষণ করা হয়েছে, ‘ঐকবদ্ধ ভারত গড়তে মমতা ব্যানার্জির উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে তৃণমূল কংগ্রেস প্রার্থী মিমি চক্রবর্তীকে ‘জোড়া ঘাসফুল’ মার্কায় ভোট দিন’- লিখে।

মিমির জন্য ভোট চেয়ে ভক্তদের অভিনব প্রচার

এই গাড়ি এখন ঘুড়ে বেড়াচ্ছে যাদবপুরের বিভিন্ন স্থানে। আর নজর কাড়ছে ভোটারদের। প্রতিপক্ষরাও মিমির সমর্থকদের এই প্রচারণায় চমকেছেন।

সম্প্রতি ৪২ জন প্রার্থীর নাম ঘোষণা করেছেন পশ্চিমবঙ্গের তৃণমূল পার্টির নেত্রী মমতা ব্যানার্জি। অন্যান্য প্রার্থীদের মধ্যে মিমি চক্রবর্তী ছাড়াও শোবিজ থেকে আছেন মুনমুন সেন, দেব, নায়িকা নুসরাত জাহান ও শতাব্দী রায়।

আরো খবর

Leave a Reply