১৯ মার্চ ২০২৪ / ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / সকাল ১১:০৭/ মঙ্গলবার
মার্চ ১৯, ২০২৪ ১১:০৭ পূর্বাহ্ণ

যৌতুক ও মারধরের অভিযোগে স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার

     

যৌতুকের দাবিতে মারধর,পরকীয়া এবং প্রথম স্ত্রীর অনুমতি ছাড়া দ্বিতীয় বিয়ে করার অভিযোগে ইমরোজ হোসেন জিহাদ নামে একজনকে গ্রেফতার করেছে গুলশান থানা পুলিশ।

স্ত্রী মাহবুবা ইসলাম অনামিকার দায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে শনিবার গভীর রাতে জিহাদকে গ্রেফতার করা হয় বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ সাদেক।

তিনি জানান, জিহাদের বিরুদ্ধে তার স্ত্রী অনামিকাকে হত্যার হুমকি,যৌতুক দাবি এবং শারীরিক নির্যাতন ও অনুমতি ছাড়া দ্বিতীয় বিয়ে করার অভিযোগ রয়েছে।

অনামিকা দায়ের করা মামলায় অভিযোগ করেছেন,২০১৩ সালের ২৮ জন শান্তনগর পীর সাহেবের গলির বাসিন্দা মোহাম্মদ মোজাম্মেল হোসেনের পুত্র জিহাদের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের দুই বছর পর থেকে ২০ লক্ষ টাকা যৌতুকের দাবিতে নেশাগ্রস্থ অবস্থায় তিনি শারিরীক নির্যাতন করে আসছিলেন।গতবছর আমি জানতে পারি তাজরিন জুম্মা নামে এক নারীর সাথে পরকীয়া করছেন। তাকে নিয়ে গোপনে বিদেশেও ট্যূর করেছেন। ২০১৭ সালের নভেম্বরে চীনে যাওয়ার কথা বলে তাদরিনকে নিয়ে আমেরিকা চলে যান । আমি জিহাদের মা-বাবাকে এটা জানালে তারা আমার ১৫০ ভরি স্বর্ণসহ কাপড় চোপড় রেখে এক কাপড়ে বাড়ি থেকে বের করে দেন।

আরো পড়ুন : বাসচাপায় শিক্ষার্থী হত্যা: সিলেটে ফুঁসে উঠেছে ছাত্রসমাজ

পরে গত বছরের ৩১ আগস্ট আমার অনুমতি ব্যতিরেকে তাজরিনের সাথে গোপনে দ্বিতীয় বিয়ে করেন আমার স্বামী।এই অবস্থায় আমি গত বছরের ১৫ জুলাই আদালতে মামলা করলে জিহাদ জানান,তিনি আমাকে তালাক দিয়েছেন। পরে আদালতে প্রমাণ হয় জিহাদ আমাকে তালাকের নামে জালিয়াতি ও প্রতারণা করেছেন।হাইকোর্ট তালাক সঠিক নয় এবং আমি জিহাদের বৈধ স্ত্রী হিসাবে রায় প্রদান করেন। কিন্তু জিহাদ এই রায়কে তোয়াক্কা না করে দ্বিতীয় স্ত্রীর সাথে শ্বশুর বাড়িতে বসবাস করছেন এবং প্রতিদিন মাদকাসক্ত হয়ে আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন।অনামিকার অভিযোগ জিহাদ দুশ্চরিত্র এবং মাদকসেবী।  সবটুকু খবর পড়তে ক্লীক করুন

শেয়ার করুনঃ

Leave a Reply