১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৮:০৬/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৮:০৬ পূর্বাহ্ণ

কনিকা রায়’র অকাল প্রয়ান শোক সংবাদ

     

চন্দনাইশ উপজেলার বরমা ডিগ্রি কলেজের দর্শন বিভাগের অধ্যাপক শিব প্রসাদ শুর’র সহধর্মীনী কনিকা রায়’র অকাল প্রয়ানে কলেজ গভর্নিং বডির সভাপতি, চট্টগ্রাম-১৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি, কলেজের অধ্যক্ষ আবুল মনছুর মো. হাবীব, উপাধ্যক্ষ আলহাজ্ব ফরিদুল আলম কুতুবী, কলেজের সকল শিক্ষক-কর্মচারী গভীর শোক প্রকাশ করেছেন। তাঁরা তাঁর (কনিকা রায়’র) আত্মার সৎগতি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
এ ছাড়াও তাঁর মৃত্যুতে ৫ নং বরমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, বরমা বৈশাখী মেলা উদযাপন পরিষদের চেয়ারম্যান এডভোকেট কবিশেখর নাথ পিন্টু, কো-চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, মাস্টার কল্যাণ মিত্র বড়ুয়া, মহাসচিব সৈয়দ শিবলী ছাদেক কফিল প্রমুখ শোক প্রকাশ করেছেন। তাঁরা মরহুমার আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
মৃত্যুকালে তাঁর (কনিকা রায়’র) বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি ২ ছেলেসহ বহু আত্মীয়-স্বজন রেখে যান।

বরমা ডিগ্রি কলেজে শোকসভা অনুষ্ঠিত
চন্দনাইশ উপজেলার বরমা ডিগ্রি কলেজের দর্শন বিভাগের অধ্যাপক শিব প্রসাদ শুর’র সহধর্মীনী কনিকা রায়’র অকাল প্রয়ানে বরমা কলেজের শিক্ষক পরিষদের এক শোক সভা ১৯ মার্চ ২০১৯ উপাধ্যক্ষ আলহাজ্ব ফরিদুল আলম কুতুবীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভার শুরুতে কনিকা রায়ের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয় এবং তাঁর (কনিকা রায়’র) প্রয়ানে এক শোক প্রস্তাব গৃহীত হয়। তাঁর আত্মার সৎগতি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা প্রকাশ করা হয়

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply