১৬ এপ্রিল ২০২৪ / ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:২৯/ মঙ্গলবার
এপ্রিল ১৬, ২০২৪ ৭:২৯ অপরাহ্ণ

চট্টগ্রামে রিহ্যাব মেলা শুরু কাল

     

আগামী বৃহস্পতিবার (১৪ মার্চ) থেকে চট্টগ্রামের রেডিসন ব্লু বে ভিউ হোটেলে শুরু হচ্ছে চার দিনব্যাপী রিহ্যাব হাউজিং ফেয়ার ২০১৯। ৫৬টি প্রতিষ্ঠানের ৭৬টি স্টল নিয়ে এই মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে বলে মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন রিহ্যাবের চট্টগ্রাম নেতারা।

আগামীকাল  বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় মেলার উদ্বোধন করবেন ভুমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। বিশেষ অতিথি থাকবেন সংসদ সদস্য এবং রিহ্যাবের সিনিয়র সহ-সভাপতি নুরু নবী চৌধুরী, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম।

চট্টগ্রাম ক্লাব মিলনায়তনে দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ুম চৌধুরী জানান, এবারের মেলায় মোট ৫৬টি প্রতিষ্ঠান অংশ গ্রহণ করছে। বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান ও বিল্ডিং ম্যাটেরিয়ালসসহ কয়েকটি লিংকেজ প্রতিষ্ঠানকে মেলায় অংশগ্রহণের সুযোগ করে দেয়া হয়েছে। মেলায় সর্বমোট স্টলের সংখ্যা ৭৬। ১৪ থেকে ১৭ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শনার্থীরা মেলা পরিদর্শণ করতে পারবেন। এবারের মেলার দর্শনার্থীদের জন্য প্রবেশ টিকিটের মূল্য রাখা হচ্ছে সিঙ্গেল এন্ট্রি ৫০ টাকা এবং মাল্টিপল এন্ট্রি (৪ বার) ১০০ টাকা। এবারের মেলায় তিন হাজার প্লট এবং দুই হাজার ফ্ল্যাট বিক্রির লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে জানানো হয় ,  বুধবার সকাল ১০টায় চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম চত্বর থেকে সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হবে। মেলা চলাকালীন ১৫ মার্চ রেডিসন ব্লুতে অনুষ্ঠিত হবে শিশুদের চিত্রঙ্কন প্রতিযোগিতা এবং ১৭ মার্চ বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কেটে পালন করা হবে শিশু দিবস।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (৩) কামাল মাহমুদ, রিহ্যাবের পরিচালক শাকিল কামাল চৌধুরী, রিহ্যাব চট্টগ্রাম কমিটির কো-চেয়ারম্যান এবং রিহ্যাব পরিচালক মাহবুব সোবহান জালাল তানভীর প্রমূখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply