২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৪:৫৪/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৪:৫৪ অপরাহ্ণ

খাগড়াছড়িতে পৌর বাস টার্মিনাল শ্রমিক লীগের নতুন কমিটি গঠন ও সম্মেলন অনুষ্ঠিত

     

খাগড়াছড়ি,প্রতিনিধি

“বাংলার মেহনতি মানুষ এক হও, দুনিয়ার মজদুর এক হও” স্লোগানে খাগড়াছড়িতে পৌর বাস টার্মিনাল শ্রমিক লীগের নতুন কমিটি গঠন ও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার ১০ মার্চ সকাল ১১টায় শহরের পৌর বাস টার্মিনাল এলাকায় বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির হলরুমে জাতীয় ও দলীয় পতাকা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন, জাতীয় শ্রমিক লীগ খাগড়াছড়ি জেলা আহবায়ক মো: জানু শিকদার।
পরে,আ: ছাত্তার দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনির হোসেন খান। বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক নুর হোসেন চৌধুরী, জেলা আ.লীগের সদস্য ও চালক সমবায় সমিতির সাবেক সভাপতি মনোতোষ ধর, জেলা শ্রমিক লীগের যুগ্ন-আহবায়ক অরুন চৌধুরী, যুগ্ন-আহবায়ক রিকন চাকমা ও জেলা মহিলা শ্রমিক লীগের আহবায়ক নাছিমা বেগম প্রমূখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন,পরিবহণ সেক্টরে কোন ধরনের অনিয়ম, চাঁদাবাজী মেনে নেওয়া হবে না। মেহনতি মানুষের পাশে থেকে জাতীয় শ্রমিক লীগ সাধারণ খেটে খাওয়া মানুষের সেবা দিতে কাজ করে যাবেন বলে নেতৃবৃন্দরা উল্লেখ করেন। পরে সম্মেলনের মধ্য দিয়ে মো: আ:ছাত্তার দুলালকে সভাপতি ও মো: তোফায়েল আহম্মদকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply