২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১২:০৭/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ১২:০৭ পূর্বাহ্ণ

খাগড়াছড়িতে র‌্যাব-সেনাবাহিনীর অভিযানেঅস্ত্র উদ্ধার আটক ২

     

খাগড়াছড়ি,প্রতিনিধি

খাগড়াছড়ি জেলা শহরের কেন্দ্রীয় শাহী জামে মসজিদ সড়কের মুক্তমঞ্চ সংলগ্ন আবাসিক হোটেল ফোর স্টারে র‌্যাব ও সেনাবাহিনী যৌথ ভাবে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে।

আজ বুধবার দুপুর ৩টা থেকে র‌্যাব-৭ চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহামুদ ও মেজর মাসুদ পারভেজ এর নেতৃত্বে খাগড়াছড়ি সেনা জোন সদস্যদের সহযোগীতায় দীর্ঘক্ষণ অভিযান চালিয়ে এই হোটেল থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাজ থেকে ২টি বিদেশী পিস্তল, একটি দেশীয় এলজি, ২টি ম্যাগজিন, ১০ রাউন্ড তাজা গুলি ও ১টি কার্তুজ উদ্ধার করা হয়। আটককৃতরা পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসীত খীসার নেতৃত্বাধীন মূল দলের সদস্য বলে জানান গেছে।

র‌্যাব জানায়,আটককৃতরা দীর্ঘ দিন ধরে অস্ত্র ব্যবসায়ীর সাথে জড়িত। এর আগেও এ উপজাতী অস্ত্র ব্যবসায়ী চক্রটিকে আটকের চেষ্টা করা হলেও কৌশলে পালিয়ে যায়। তবে এবার র‌্যাব ছদ্ববেশে অভিযান চালিয়ে তাদের আটকে সক্ষম হয়। অভিযান পরিচালনাকালে সেনাবাহিনীও যৌথ ভাবে অভিযান পরিচালনায় অংশ নেয়।

খাগড়াছড়ি সদর ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,র‌্যাব সেনাবাহিনী যৌথ অভিযানে অস্ত্রসহ দুই অস্ত্র ব্যবাসয়ীকে আটকের খবর পেয়েছি। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের থানায় হস্থান্তর করা হয়নি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply