বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০১৯ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ।

খাগড়াছড়িতে শ্রমিক দলের অর্ধশত নেতাকর্মী শ্রমিক লীগে যোগদান

 

শংকর চৌধুরী,খাগড়াছড়ি

বাংলাদেশ আওয়ামী লীগের দেশ পরিচালনা আর অব্যাহত উন্নয়নের ধারা এবং বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে খাগড়াছড়িতে শ্রমিক দল থেকে অর্ধশত নেতাকর্মী শ্রমিক লীগে যোগদান করেছে।

সোমবার (৪ মার্চ) রাত ১০টায় খাগড়াছড়ি জেলা শহরের নারিকেল বাগানস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয়তাবাদী শ্রমিক দলের খাগড়াছড়ি জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি জামাল উদ্দিন, শ্রম বিষয়ক সম্পাদক এস,এম সিরাজুল ইসলামের নেতৃত্বে জেলা যুবদলের সদস্য শেখ আসিফ রহমাসহ অর্ধশত নেতাকর্মী,জেলা শ্রমিক লীগের আহবায়ক মো: জানু শিকদার ও যুগ্ন-আহবায়ক সুরুজ আলী এবং পৌর শ্রমিক লীগের অলিউর রহমানের হাতে ফুল দিয়ে জাতীয় শ্রমিক লীগ যোগদান করেন।

এসময় খাগড়াছড়ি পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ মাহামুদ হোটেল শ্রমিক লীগের সভাপতি মুসলিম উদ্দিনসহ সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

যোগদানকারীরা তাদের মন্তব্যে বলেন, কোনপ্রকার লোপ-লালসায় পরে নয়,খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার নেতৃত্বের প্রতি আস্তা বিশ্বাস এবং সারা দেশে বর্তমান সরকারের সুদৃশ্য উন্নয়ন আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিক ও সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে বিশ্বাসী বলেই আওয়ামী শ্রমিক লীগে যোগদান করেছি।

আরো খবর

Leave a Reply