১৬ এপ্রিল ২০২৪ / ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১০:৩৩/ মঙ্গলবার
এপ্রিল ১৬, ২০২৪ ১০:৩৩ অপরাহ্ণ

চট্টগ্রামের বহদ্দারহাটে ক্ষুদ্র ব্যবসায়ীদের মানববন্ধন

     

চট্টগ্রামের প্রাচীনতম ও ঐতিহ্যবাহী বহদ্দারহাটে ক্রমাগত চাঁদাবাজি ও মাদকসেবীদের উৎপাত বন্ধে প্রশাসনের সহযোগিতা চেয়ে আজ রবিবার বহদ্দারহাটের খাজা রোডে সর্বস্তরের ক্ষুদ্র ব্যবসায়ীদের সমন্বয়ে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ব্যবসায়ী নেতা সোহেল মোহাম্মদ ফখরুদ্দিনের সভাপতিত্বে ব্যবসায়ী আবুল খায়েরের সঞ্চালনায় এই দীর্ঘ মানববন্ধনে অনেক ব্যবসায়ী বহদ্দারহাটের বর্তমান নাজুক পরিস্থিতির বর্ণনা দিয়ে বলেন, একটি চিহ্নিত চাঁদাবাজ চক্র প্রতিদিন প্রতি দোকান থেকে পাঁচশত টাকা এবং লাইট প্রতি পঞ্চাশ টাকা করে চাঁদা আদায় করে থাকে। কেউ তা দিতে অস্বীকার করলে তাকে পিস্তলের ভয় দেখিয়ে দৃষ্টি নামক একটি ঘরে নিয়ে বেঁধে মারধর করে।
বক্তারা বলেন, চাঁদাবাজি আর মাদকসেবীদের উৎপাতে এই বহদ্দারহাটের পরিবেশ কুলষিত হয়ে গেছে। আমরা শান্তিতে ব্যবসা করতে পারছিনা। পুলিশ এসব দেখেও দেখে না। সন্ত্রাসী এসরাইল ও তার বাহিনী নিয়মিত অত্যাচার নির্যাতন করে চলেছে।
মানববন্ধনে বক্তব্য রাখেন ক্ষুদ্র ব্যবসায়ী নেতা ফজলুল কাদের তাপস, পরিবহন নেতা এ কে মহিবুল্লাহ চৌধুরী, রংধনু হোটেলের মালিক শহীদুল্লাহ কায়সার, চৌধুরী গ্রোসারীর মালিক সত্যব্রত চৌধুরী, টেম্পু শ্রমিক নেতা ইমতিয়াজ হোসেন রাসেল, ফল ব্যবসায়ী রেজাউল করিম বাচ্চু প্রমুখ।

ক্যাপ: বহদ্দারহাটে অব্যাহত চাঁদাবাজি ও মাদক সেবীদের উৎপাত বন্ধে খাজা রোডে সর্বস্তরের ব্যবসায়ী ও এলাকাবাসীর মানববন্ধন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply