১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৬:৩০/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৬:৩০ পূর্বাহ্ণ

পটিয়ায় তিন প্রকল্পের উদ্বোধনে হুইপ সামশুল হক চৌধুরী

পটিয়া পৌর সদরে ৮ কৌটি টাকা ব্যয়ে এ্যাসিল্যান্ড অফিস থেকে ইন্দ্রপোল পর্যন্ত বিশ্ব ব্যাংকের অর্থায়নে ড্রেনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে মোনাজাত করছেন হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি। পাশে পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ সহ নেতৃবৃন্দ।

     

পটিয়া পৌর সদরে ৮ কৌটি টাকা ব্যয়ে এ্যাসিল্যান্ড অফিস থেকে ইন্দ্রপোল পর্যন্ত বিশ্ব ব্যাংকের অর্থায়নে ড্রেনের ভিত্তি প্রস্তর স্থাপন, সিইও অফিসের বিপরিতে এস আলম তোরণ ও পটিয়া থানার মোড়ে আমির ভান্ডার দরবার শরীফ তৌরণ নির্মান প্রকল্পের শুভ উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রকল্পগুলো শুভ উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ পটিয়া থেকে বার বার নির্বাচিত এমপি আলহাজ্ব সামশুল হক চৌধুরী। এ সময় তিনি বলেন, পটিয়ায় জাতির পিতার কন্যা শেখ হাসিনার সহযোগিতায় আজ উন্নয়নের মহা সড়কে অবস্থান করছে। আমাদের এ বারের নির্বাচনী ওয়াদা ছিল গ্রাম হবে শহর, ঠিক পটিয়া এখন গ্রাম নয় বাস্তবায়নাধীন প্রকল্প গুলো শেষ হলে আধুনিক দৃষ্টি নন্দন শহরে পরিণত হবে। যেখানে থাকবে ডিজিটাল শহরের অফুরন্ত সুবিধা, যার আলোকে শীঘ্রই পটিয়ার ৪ টি জোনকে ফ্রী ওয়াই ফাই জোনের আওতায় আনা হচ্ছে। ফলে পটিয়া শহরে প্রবেশ করলে কাউকে নিজের অর্থ ব্যয় করে ইন্টারনেট ব্যবহার করতে হবে না। এছাড়াও পটিয়া শহরকে জলাবদ্ধতামুক্ত করতে গুরুত্বপূর্ণ খাল খনন প্রকল্প হাতে নেওয়া হয়েছে। যার জন্য বরাদ্দ করা হয়েছে প্রায় ৩৭০ কৌটি টাকা। তিনি সুচক্রদন্ডী শ্রীমতি মরা খাল খনন প্রক্রিয়াকে বাধাগ্রস্থ না করে দ্রুত প্রকল্পর কাজ শেষ করতে উপকারভোগী সহ সকলকে সহযোগিতা করার আহবান জানিয়ে বলেন, স্বাধীনতা বিরোধী চক্র দেশে সুষম উন্নয়নে বিরোধীতার পথ খুজছে। তিনি দেশকে উন্নত সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করতে শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রগতিকে এগিয়ে সকলকে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন।
পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশীদের সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর গোফরান রানার সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা আ’লীগ সভাপতি আ.ক.ম সামশুজ্জামান চৌধুরী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ, প্রবীণ আ’লীগ নেতা সামশুদ্দিন আহমেদ, আবুল কালাম আজাদ, জেলা যুবলীগ সভাপতি আ.ম.ম টিপু সুলতান চৌধুরী, পৌরসভার সচিব মো. মহসিন, ইঞ্জিনিয়ার খন্দকার মিজানুর রহমান, মো. শাহজাহান, উপজেলা আ’লীগ নেতা আজিমুল হক, আবদুল খালেক চেয়ারম্যান, আইয়ুব বাবুল, আলমগীর আলম, এমএনএ নাছির, চৌধুরী মাহবুবুর রহমান, ফজলুল হক আল্লাই, শহিদুল ইসলাম, হাবিবুল হক চৌধুরী, এম. এজাজ চৌধুরী, মুজিবুল হক নবাব, মাজেদা বেগম শিরু, কাউন্সিলর আবদুল খালেক, ইঞ্জিনিয়ার রূপক সেন, আবু ছৈয়দ, আলহাজ্ব এম. খোরশেদ গণি, কামাল উদ্দিন বেলাল, এম.এ মন্নান, শেখ সাইফুল ইসলাম, শফিউল আলম, মহিলা কাউন্সিলর বুলবুল আকতার, ইয়াসমিন আকতার, ফেরদৌস বেগম, পৌর যুবলীগ সভাপতি নুর আলম সিদ্দিকী, সাধারণ সম্পাদক রফিকুল আলম, উপজেলা যুবলীগ সভাপতি বেলাল উদ্দিন, মিজানুর রহমান, জসিম উদ্দিন, আবদুর রহিম সওদাগর:, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তারেকুর রহমান তারেক, শাহরিয়ার শাহজাহান প্রমুখ।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply