১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ২:৩১/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ২:৩১ অপরাহ্ণ

দেশকে এগিয়ে নিতে নতুন প্রজন্মকে মানবিক গুণ অর্জন করতে হবে- জাবেদ

     

জনহিতকর কাজের সাথে সম্পৃক্ত বিভিন্ন সংস্থা ও সংগঠনের অংশগ্রহণে বন্দরনগরী চট্টগ্রামে উদ্বোধন হয়েছে মানবিক মেলা-২০১৯।আজ শুক্রবার দুপুরে নগরীর নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে চট্টগ্রামের জনপ্রিয় দৈনিক পূর্বকোণ আয়োজিত ব্যতিক্রমী এই মেলার উদ্বোধন করেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

উদ্ভাবনী জ্ঞান, মেধা এবং জনহিতকর কার্যক্রমের মাধ্যমে যারা সমাজ তথা দেশের সার্বিক উন্নয়নে অবদান রেখে চলেছেন এই ধরণের ৫০টি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন এই মেলায় অংশ নিয়েছে।

ভূমিমন্ত্রী সাইফুজ্জামাল চৌধুরী জাবেদ বলেন, নতুন প্রজন্মের চিন্তা-চেতনা যদি আধুনিক না হয়, তাদের ভেতরে যদি মানবিকতা না থাকে, তাহলে দেশ এগিয়ে যাবে না। সুতরাং দেশকে এগিয়ে নিতে নতুন প্রজন্মকে মানবিক গুণ অর্জন করতে হবে।

শুভেচ্ছা বক্তব্যে দৈনিক পূর্বকোণের সম্পাদক ডা. রমিজ উদ্দিন চৌধুরী বলেন, ‘চট্টগ্রামের উন্নয়নের জন্য পূর্বকোণ পরিবার নিরলসভাবে কাজ করছে। যারা এ জনপদের পরিবর্তনের কারিগর, তাদেরকে সকলের কাছে পরিচিত করার জন্যই এ মানবিক মেলার আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, দি পূর্বকোণ লিমিটেডের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী, কর আপিল ট্রাইব্যুনালের কমিশনার বাদল সৈয়দ।

চট্টগ্রামে প্রথম আয়োজিত মানবিক মেলার উদ্বোধনের পূর্বে নগরীর জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ মোড় থেকে সকাল ৯ টায় নাসিরাবাদ বালক উচ্চ বিদ্যালয় পর্যন্ত সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply