জানুয়ারি ২৯, ২০২২ ৩:৪৪ পূর্বাহ্ণ

নাটোরে বিশ্ব ভালোবাসা দিবসে ‘কেএসআরএম’র ব্যতিক্রমী উদ্যোগ

নাটোর প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবসে বাংলাদেশের অন্যতম স্টিল র্ব্যান্ড ‘কেএসআরএম’”সহযোগিতায় এবং স্মাইল ফর লাইফ সংগঠনের উদ্যোগে শীতার্ত অসহায়, দুঃুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করা হয় । শহরের নাটোর শহরের রেলষ্টেশন , ষ্টেশন বাজার , রেলবস্তি , পশ্চিম বড়গাছা এলাকার ঘুরে ঘুরে প্রকৃত গরীব অসহায় দুই শতাধিক মানুষের মাঝে কম্বল এবং নতুন জামা কাপড় বিতরণ করা হয় ।

আজ  বৃহস্পতিবার সকালে উক্ত স্থান গুলোতে স্মাইল ফর লাইফের সভাপতি বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোরের নাটোর প্রতিনিধি নাসিম উদ্দীন নাসিম , সাধারণ সম্পাদক আসাদুল হাবিব, বিশিষ্ট সমাজসেবক মন্জুর মোরশেদ, গণমাধ্যমকর্মী খান মামুন ,মিতুল হাসান , ক্রীড়া ব্যক্তিত্ব নাদিম হায়দার রান্টু উপস্থিত থেকে শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেন।
উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ দেশের অন্যতম ষ্টিল ব্যান্ড কে.এস.আর.এম  স্টীল প্লান্ট লিঃ সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে উত্তরের শীতর্তি গরীব ,অসহায় ,ভাসমান মানুষের মানুষের মাঝে শীতবস্ত্র এবং নতুন জামাকাপড় উপহার দিয়ে প্রকৃত ভালোবাসা উপহার দিয়েছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। জনহিতকর এ কাজের জন্য নাটোর বাসীর পক্ষ থেকে কেএসআরএমের সংশ্লিষ্ট সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান । আশা করছি আগামীতেও কেএসআরএমের এ ধরণের সহায়তা অব্যাহত থাকবে।

শেয়ার করুনঃ

Leave a Reply