২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ভোর ৫:২২/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৫:২২ পূর্বাহ্ণ

হাটহাজারী উপজেলায় নির্বাচনে রাশেদুল আলম মনোনিত

     

পারভেজ মাহমুদ, হাটহাজারী

দলীয় মনোনয়ন নিয়ে শোকরানা মাহফিলে যোগ দিলেন হাটহাজারী উপজেলায় নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলম। উপজেলা পরিষদ নির্বাচনে রাশেদুল আলমকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেওয়ায় নেতাকর্মীদের মাঝে বিরাজ করছে খুশির আমেজ।
সোমবার (১১ ফেব্রুয়ারী) বিকাল ৪টায় উপজেলার উত্তর মাদার্শা ইউনিয়নের তৈয়্যবিয়া সুন্নীয়া দাখিল মাদ্রাসা ও এতিমখানা পরিচালনা পরিষদ কর্তৃক আয়োজিত এক শোকরানা মাহফিলে অংশ নেন এস এম রাশেদুল আলম। এতে শোকরানা মাহফিলে মোনাজাত পরিচালনা করেন উক্ত মাদ্রাসার আলহাজ¦ মাওলানা সৈয়দ পেয়ার মোহাম্মদ।
মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি এস.এম সাইফুল্লাহ সভাপতিত্বে ওই শোকরানা মাহফিলে উপস্থিত ছিলেন তৈয়্যবিয়া সুন্নীয়া দাখিল মাদ্রাসা ও এতিমখানার সুপার মাওলানা মোহাম্মদ আব্দুল আওয়াল, গড়দুয়ারা ইউপি চেয়ারম্যান সরওয়ার মোর্শেদ, চিকনদন্ডী ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান বাচ্চু, উত্তর মাদার্শা ইউপি চেয়ারম্যান মঞ্জুর হোসেন চৌধুরী মাসুদ, গুমানমর্দন ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মুজিব, শিকারপুর ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দীকসহ আওয়ামী লীগ যুবলীগ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীসহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।
এদিকে শোকরানা মাহফিলের যোগদানের আগে এস এম রাশেদুল আলম ওই মাদ্রাসা সংলগ্ন কবরস্থানে তার পিতামাতার কবর জিয়ারত করেন। কবর জিয়ারত শেষে তিনি তার গ্রামের বাড়িতে পৌঁছলে তার জন্য অপেক্ষমান শত শত নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।
এ সময় নেতাকর্মী ও উপস্থিত সকলকে উদ্দেশ্য করে রাশেদুল আলম বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে চেয়ারম্যান পদে মনোনিত করায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানায়। দেশ ও জাতির স্বার্থে আমাকে মাননীয় প্রধানমন্ত্রী আমার উপর যে গুরু দায়িত্ব অর্পণ করেছেন তা আমি আমার সততা ও নিষ্ঠার সাথে পালন করব। এজন্য আপনারদের সহযোগিতা কামনা করছি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply