বাংলাদেশ, রবিবার, ২৫শে আগস্ট, ২০১৯ ইং, ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

কক্সবাজারে ইলেকট্রিক্যাল, কম্পিউটার এন্ড যোগাযোগ ও ইঞ্জিনিয়ারিং বিষয়ক  কনফারেন্স শুরু

শাহজাহান চৌধুরী শাহীন
কক্সবাজারে অনষ্টিত হতে যাচ্ছে তিনদিন ব্যাপী ইলেকট্রিক্যাল, কম্পিউটার এন্ড যোগাযোগ ও ইঞ্জিনিয়ারিং বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স। এ উপলক্ষে কক্সবাজার প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়েছে ।
জানা গেছে, আগামী ৭ ফেব্রুয়ারী হতে কক্সবাজার লং বিচ হোটেলে অনুষ্টিত হতে যাচ্ছে তিনদিন ব্যাপী ইলেকট্রিক্যাল, কম্পিউটার এন্ড যোগাযোগ ও ইঞ্জিনিয়ার বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স। এ উপলক্ষ্যে আন্তর্জাতিক কনফারেন্স আয়োজক কমিটির উদ্যোগে বুধবার দুপুরে কক্সবাজার প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলণ অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলণে জানানো হয়, উদ্বোধনী অনুষ্ঠানে তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুরায়েদ আহম্মদ পলক ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান।
আর্ন্তজতিক কনফারেন্সে বাংলাদেশ এবং বিভিন্ন দেশ থেকে ইলেকট্রিক্যাল, ইলেট্রনিক, কম্পিউটার সায়েন্স, টেলিকমিউনিকেশন প্রভৃতি বিষয়ে মীর্ষ স্থানীয় মেকার্সগণ উপস্থিত থাকবেন।
গংবাদ সম্মেলণে লিখিত বক্তব্য পাঠ করেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অধ্যাপক ও কনফারেটি টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক। এসময় উপস্থিত ছিলেন, চুয়েট আইআইসিটি পরিচালক অধ্যাপক ড. আসাদুজ্জামান, অধ্যাপক রুবায়েত তানভির হোসেন, সহকারী অধ্যাপক মীর মোহাম্মদ সাকী কাওসার ও চুয়েট সহকারী রেজিষ্ট্রার মোহাম্মদ ফজলুর রহমান।

আরো খবর

Leave a Reply