২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ২:০০/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ২:০০ পূর্বাহ্ণ

চা-চক্রে যাবে না জানিয়ে গণভবনে ঐক্যফ্রন্টের চিঠি

     

গণভবনে চা-চক্রের আমন্ত্রণের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ  জানান ঐক্যফ্রণ্ট।কিন্তু সেখানে না যাওয়ার সিদ্ধান্ত জানিয়ে চিঠি দিয়েছে আজ জাতীয় ঐক্যফ্রন্ট।

ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন এ জোটের তিন সদস্যের একটি প্রতিনিধি দল আজ শুক্রবার দুপুরে গণভবনে যান। প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রটোকল কর্মকর্তা-২ খোরশেদ আলমের হাতে ওই চিঠি পৌঁছে দেন তারা।

ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, মিডিয়া উইংয়ের প্রধান জাহাঙ্গীর আলম প্রধান ও সমন্বয় কমিটির সদস্য আজমিরি বেগম প্রতিনিধি দলে ছিলেন।

গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী এই চিঠিতে স্বাক্ষর করেন। ওই চিঠির শুরুতেই চা-চক্রের আমন্ত্রণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়।

প্রধানমন্ত্রীকে পাঠানো চিঠিতে বলা হয়েছে, ৩০ ডিসেম্বরের নির্বাচনের নামে প্রহসনের মাধ্যমে গঠিত সরকার কোনোভাবে নৈতিক নয়। সেদিন দেশের মানুষের অন্যতম অধিকার ভোটাধিকার প্রয়োগ করে প্রতিনিধি নির্বাচন করার অধিকারকে হরণ করা হয়েছে। অন্যদিকে ফ্রন্টের হাজার হাজার নেতাকর্মী এখনও জেলে আছে। নতুন নতুন মামলায় আরও অসংখ্য নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। এমন পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রীর আহুত চা-চক্রে অংশগ্রহণ করা কেনো ক্রমে সম্ভব নয়’।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply