২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / রাত ৮:০০/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ৮:০০ অপরাহ্ণ

ইপিজেডে লোকনাথ-গীতা শিক্ষালয়ের ধর্মসভায় এমপি লতিফ

     

মানব কল্যাণই শ্রেষ্ঠ সেবা-সৃষ্টি কর্তাকে পাবার একমাত্র পথ মানবসেবা

নগরীর ইপিজেড থানাধীন(৩৯নংদক্ষিণ হালিশহর ওয়ার্ডস্থ) শ্রী শ্রী লোকনাথ ধাম ও গীতা শিক্ষালয়ের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব উপলক্ষে সম্প্রীতি শোভাযাত্রা,শ্রীমদÍগবদ গীতাপাঠ,পাচালীপাঠ,ধর্মসভা ও সঙ্গীতানুষ্ঠান ১৮জানুয়ারী(শুক্রবার),বাংলা-৩ মাঘ ১৪২৫ দিন ব্যাপি বিভিন্ন অনুষ্ঠান মালার মধ্যে দিয়ে শ্রী শ্রী ভৈরব ঠাকুর প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
সন্ধ্যায় ধর্মসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-চট্ট:১১এর সাংসদ আলহাজ¦ এম.এ লতিফ,বিশেষ অতিথি -কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন, প্রধান আলোচক এডঃ চন্দন তালুকদার,ধর্মীয় মূখ্যে আলোচক অধ্যাপক স্বদশ চক্রবর্ত্তী, উদ্বোধক অতিথি-সনাতন ঋষি মহারাজ,লোকনাথ ব্রক্ষ্মচারী সেবকসংঘের সাঃসম্পাদক-বাবুল দেব রায়, প্রভাষক-পলাশকান্তি নাথ,সাবেক কমিশনার হাজী আসলাম,নগর যুবলীগ সদস্য ওয়াহিদুল হাসান,পতেঙ্গা থানা যুবলীগ নেতা-নজরুলইসলাম মিন্টু,আঃলীগ নেতা-মোঃসেলিম,এম.এ রউফ,নারী নেত্রী হালিমা বারেক,
এর আগে সকালে উত্তর পতেঙ্গাস্থ ভৈরব ঠাকুর প্রাঙ্গনে সম্প্রীতি শোভাযাত্রার উদ্বোধন করেন-৪০নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও আঃ লীগ সভাপতি হাজী আব্দুল বারেক কোং। এসময় সম্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনেস্কো বাংলাদেশের কেন্দ্রিয় সদস্য বাবু মিলন শর্মা, উত্তর পতেঙ্গা দিপীকা সংঘের উপদেষ্টা ও উৎসব উদযাপন কমিটির উপদেষ্টা এডঃ মোহন লাল মহাজন, লোকনাথ ধাম -শিক্ষালয়ের প্রধান উপদেষ্টাও বিশিষ্ট চিকিৎসক ডাঃ ফণিন্দ্র কুমার শীল,বঙ্গবন্ধ ছাত্র যুব পরিষদের নেতা মোঃ শওকত রানা, সাহিত্য-সংস্কৃতি ওক্রীড়া সংগঠক লায়ন বাবুল হোসেন বাবলা,উৎসব উদযাপন কমিটির সভাপতি লায়ন মানিক রতন শর্মার সভাপতিত্বে ও সংগঠক উত্তম শীল সঞ্চালনায়ে আরো সম্মানিত অতিথি ছিলেন-লোকনাথ ধাম ও গীতা শিক্ষালয়ের সাঃসম্পাদক শিমুল শীল, উৎসব উদযাপন কমিটির সভাপতি বাবুল শীল, সাঃসম্পাদক –সুজন মজুমদার মনি,দিপীকা সংঘের শ্যামল দাশ,সুজন দাশ,সবুজ দাশ সহ শ্রী শ্রী লোকনাথ বাবার ভক্ত এবং জ্যোতির্ময়ানন্দ ব্রক্ষ্মচারী(রণি ব্রক্ষ্মচারী) আশীর্বাদক অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি এম.এ লতিফ বলেন মানব কল্যাণই শ্রেষ্ঠ সেবা-সৃষ্টি কর্তাকে পাবার একমাত্র পথ মানবসেবা । দেখ-যেখানে ত্যাগ নেই,আছে মোহ ও আসক্তি,সেখানে যত দুঃখ,দৈন্য ও অশান্তি। তাই অসম্প্রদায় বাংলাদেশ গড়তে সকল কে ঐক্য হয়ে কাজ করার আহবান জানান। তিনি সকল কে মানব সেবা নিহিত করে দেশ-সমাজ উন্নয়নে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার দৃঢ়আহবান জানিয়েছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply