বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০১৯ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ।

ঘোষগাঁও টিলাগাঁও মানব কল্যাণ সামাজিক সংস্থার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী

গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের “ঘোষগাঁও টিলাগাঁও মানব কল্যাণ সামাজিক সংস্থা” র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী বর্ণাঢ্য আয়োজন ও উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে মঙ্গলবার (০১ জানুয়ারী ২০১৯ ইং) রাত ৮ টায় সংস্থার কার্যালয়ে উদযাপন করা হয়েছে।
সংস্থার সভাপতি সাব্বির আহমদ কলির সভাপতিত্ত্বে ও সহ সাধারণ সম্পাদক শাহিন আহমদের পরিচালনায় উপস্তিত ছিলেন অর্থ সম্পাদক মোঃ বদরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন, প্রচার সম্পাদক সুবেদ আহমদ, সহ প্রচার সম্পাদক জুমন আহমদ, সহ দপ্তর সম্পাদক আলম রহমান তাজু, সমাজকল্যাণ সম্পাদক সেজাউল করীম তাজু, শিক্ষা বিষয়ক সম্পাদক জামিল আহমদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক মঈনুল ইসলাম, পাঠাগার সম্পাদক রাহাত আহমদ বুলন, আফজাল হোসেন, আলাউদ্দিন, জামিল হোসেন, আজমল হোসেন, কবির আহমদ, লায়েছ আহমদ লিটন, এমদাদুর রহমান অপু, ফাহাদ আহমদ, টিপু আহমদ প্রমুখ।
উল্লেখ্য, গোলাপগঞ্জ উপজেলার ঘোষগাঁও গ্রামের তরুণ ও যুব সমাজের সমন্বয়ে গ্রামের সার্বিক উন্নয়ন, পারস্পরিক সৌহার্দ্য ও সম্প্রিতি স্থাপনের লক্ষ্যে ২০১৮ সালের ১ জানুয়ারী “ঘোষগাঁও টিলাগাঁও মানব কল্যাণ সামাজিক সংস্থা” র যাত্রা শুরু হয়। ইতিমধ্যে সংস্থার উদ্যোগে শিশু কিশোরদের নিয়ে খেলাধুলা, মহান বিজয় দিবস পালন সহ জন সচেতনতা, স্থানীয় ও জাতীয় বিভিন্ন দিবস সহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।

আরো খবর

Leave a Reply