মে ২৬, ২০২২ ৯:৩৫ অপরাহ্ণ

নূরুল ইসলাম ও সিরাজুল ইসলাম কমু সিআইপি নির্বাচিত

রপ্তানি বাণিজ্য খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় আবারও বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) হিসেবে মনোনীত হয়েছেন ওয়েল গ্রুপের সিইও ও চেয়ারম্যান সৈয়দ নুরুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু। সম্প্রতি রাজধানীর কাওরান বাজারে রপ্তানি উন্নয়ন ব্যুরোর হলরুমে আয়োজিত অনুষ্ঠানে এই দুই কৃর্তীমান ব্যবসায়ীকে সিআইপি কার্ড (রপ্তানি ও ট্রেড ২০১৬) তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এফবিসিসিআই সভাপতি শফিউল আলম মহিউদ্দিন, বাণিজ্য সচিব মো. মফিজুল ইসলাম ও রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান বিজয় ভট্টাচার্য, অনুষ্ঠানে জাতীয় সংসদ সদস্য, বিভিন্ন সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন ব্যবসায়িক সংগঠনের নেতারা।
উল্লেখ্য সৈয়দ নুরুল ইসলাম ও সৈয়দ সিরাজুল ইসলাম কমু বাণিজ্যিক কর্মকাণ্ড ও ব্যবসায়ীক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের পাশাপাশি মানবাধিকার, সুশাসন ও দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন। এছাড়াও ওয়েল গ্রুপের মুনাফার উল্লেখযোগ্য অংশ দরিদ্র জনগণের সেবায় ব্যয় করার জন্য তাঁদের মা-বাবার নামে প্রতিষ্ঠিত মাবিয়া-রশিদিয়া ফাউন্ডেশন গড়ে তোলেন। ওয়েল পরিবারের এই প্রতিষ্ঠান সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে সব সময় থেকে সহায়তা প্রদান করেন।

শেয়ার করুনঃ

Leave a Reply