ডিসেম্বর ৫, ২০২১ ৫:৪১ অপরাহ্ণ

যশোরে আফিল উদ্দিনের নির্বাচনী গণসংযোগ পথসভা

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি 
যশোরের শার্শা সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগ ও করেছেন । ৮৫ যশোর-১  শার্শা আসনের নৌকা মার্কার প্রার্থী শেখ আফিল উদ্দিন। বৃহস্পতিবার বৈরী শীতের আবহাওয়া উপেক্ষা করে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শার্শা সদর ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডে পথসভা ও গণসংযোগ করেন। এসময় তিনি প্রতিটি ওয়ার্ডের আওয়ামীলীগের  নেতা কর্মি এবং সাধারণ ভোটাদের সঙ্গে কুশল বিনিময়, লিফলেট বিতরণ করেন। আগামী ৩০ শে ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচনে তাকে নৌকা মার্কা ভোট দেওয়ার অনুরোধ করেন।
 পথসভা ও গণসংযোগকালে তার সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারন সম্পাদক আলহাজ নুরুজ্জামান, যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ সালেহ আহমেদ মিন্টু,যশোর জেলা পরিষদের সদস্য ও অধ্যক্ষ ইব্রাহিম খলিল,যশোর জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ দৌলা সরদার অলোক,দৈনিক স্পন্দন পত্রিকার সহকারী সম্পাদক মাহাবুব আলম লাভলু,কোষাধক্ষ আলহাজ ওয়াহিদুজ্জামান ওহিদ, , উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও চেয়ারম্যান সোহারাব হোসেন, শার্শা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কওছার আলী, শার্শা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ মোরাদ হোসেন, উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আয়নাল হক, কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নাছিম রেজা পিন্টু, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, বাস্তহারালীগের সভাপতি আবুল হোসেন, ইউপি সদস্য আব্দুল খালেক, ইউপি সদস্য জুলফিকার আলী জুলু, ইউপি সদস্য মোমিনুর রহমান সাবেক ইউপি সদস্য আওয়ামীলীগ নেতা মোকলেছুর রহমান সহ প্রতিটি ওয়াড আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 নেতৃবৃন্দ শার্শাসহ সারাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শার্শার সৎ, যোগ্য, শিক্ষিত ও মার্জিত ব্যক্তিত্ব শেখ আফিল উদ্দিনকে পুনর্বার বিপুল ভোটে নির্বাচিত করতে সকলের প্রতি আহ্বান জানান। পথসভা গণসংযোগকালে স্থানীয় লোকজন সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনকে সাদরে সম্ভাষণ এবং তার প্রতি সন্তোষ প্রকাশ করে।
শেয়ার করুনঃ

Leave a Reply