১৬ এপ্রিল ২০২৪ / ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:৫৫/ মঙ্গলবার
এপ্রিল ১৬, ২০২৪ ৫:৫৫ অপরাহ্ণ

বিটিভি রাঙামাটি প্রতিনিধি সাংবাদিক মোস্তফা কামাল আর নেই

     

চৌধুরী হারুনুর রশীদ, রাঙামাটি 

বাংলাদেশ টেলিভিশন(বিটিভি) রাঙামাটি জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক বিশিষ্ট ক্রীড়া ও শিক্ষাবিদ মো. মোস্তফা কামাল আর নেই (ইন্নালিল্লাহি…. রাজিউন)। শুক্রবার বিকেল সাড়ে তিনটার পর তিনি চট্টগ্রামের প্রাইভেট ক্লিনিকে ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৪ বছর।

মৃত্যুকালে প্রয়াত মোস্তফা কামাল স্ত্রী, এক কন্যা সন্তানসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক মোস্তফা কামাল দীর্র্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। এর আগেও বিভিন্ন সময়ে দীর্ঘদিন তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

ব্যক্তি জীবনে মোস্তফা কামাল সাংবাদিকতা, শিক্ষকতা, ক্রীড়া সংগঠক ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন। তিনি বর্তমানে রাঙামাটি শিশু নিকেতনের অধ্যক্ষ, ডেইলি অবজারভার ও বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) রাঙামাটি জেলা প্রতিনিধি হিসেবে নিযুক্ত ছিলেন। ছাত্র জীবনে তিনি অধ্যয়নরত অবস্থায় রাঙামাটি কলেজ ছাত্র ইউনিয়নের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

শিক্ষাবিদ, সাংবাদিক ও সাবেক এই ছাত্রনেতার মৃত্যুতে বিভিন্ন মহলের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানানো হয়েছে। গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে জেলা ছাত্র ইউনিয়ন, দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড়টোয়েন্টিফোর পরিবার।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, তাঁর মরদেহ রাঙামাটিতে আনা হচ্ছে। মরদেহ রাঙামাটি পৌঁছানোর পর পরবর্তী সিদ্ধান্ত জানানো যাবে।
মোস্তফা কামাল দীর্ঘ ৭/৮ বছর ব্লাড ক্যাসারে আক্রান্ত হয়ে জীবনের সাথে যুদ্ধ করে এত দিন বেঁচে ছিলেন। তিনি ক্যান্সার রোগের সাথে যুদ্ধ করে পরাজয় বরণ মেনে নিয়ে শুক্রবার বিকাল সাড়ে তিনটায় শেষ নিঃশ^াস ত্যাগ করে পৃথিবীর মায়া ছেড়ে চলে গেছেন এই সাংবাদিক।
সাংবাদিক মোস্তফা কামালের মৃত্যুতে গভীর প্রকাশ করেন রাঙামাটি ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রিয়াদ মেহমুদ,রাঙামাটি ডিজিএফআইয়ের কর্ণেল শামশুল আলম,জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ,পুলিশ সুপার আলমগীর কবির জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, জেলা বিএনপির সভাপতি হাজি মো.শাহ আলম, জেলা জাপার সভাপতি হারুন মাতব্বর, রাঙামাটি প্রেস ক্লাব, রাঙামাটি রিপোর্টার্স ইউনিটি,সাংবাদিক ইউনিয়ন, সাংবাদিক ফোরাম ও রাঙামাটি সাংবাদিক সমিতিসহ কর্মরত স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদ কর্মী এবং সুশীল সমাজ রাজনৈতিক নেতৃবৃন্দ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply