২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:৩১/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৫:৩১ অপরাহ্ণ

বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না – স্বাস্থ্যমন্ত্রী

     

গাজীপুর জেলা প্রতিনিধি 
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচনে বিএনপি না এলে তাদের বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না। বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে দেশ ধ্বংস হয়ে যাবে। দেশে যে উন্নয়ন চলছে তার সব বন্ধ করে দেবে তারা।

৩০ এপ্রিল রবিবার বিকেলে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের নব-নির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

তিনি বলেন, আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনে হবে। সে নির্বাচনে বিএনপিকে অংশ নেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আগামী নির্বাচনে বিএনপি না এলে তাদের বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, গত তিন বছরে গাজীপুরে ৩০০ কোটি টাকা ব্যয় করে হাসপাতাল নির্মাণসহ অনেক কিছু করেছি। আগামী দেড় বছরে গাজীপুরে স্বাস্থ্য খাতে আরো ৬০০ কোটি টাকা ব্যয় করা হবে। যাতে মানুষ হাসপাতালে সুচিকিৎসা এবং মেডিকেল কলেজে শিক্ষার্থীরা সুশিক্ষায় শিক্ষিত হতে পারে। এ জন্য তিনি স্থানীয় এমপি, দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীদের লক্ষ্য রাখার আহ্বান জানান।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন স্বাস্থ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা পদ্মাসেতু নির্মাণ করছেন। জীবন বাজি রেখে জঙ্গি দমন করে শান্তি ফিরিয়ে এনেছেন। দেশে একের পর এর উন্নয়ন করে যাচ্ছেন। এসব উন্নয়নের কথা জনগণের কাছে তুলে ধরতে হবে এবং শান্তি ও উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইতে হবে।

নতুন ভবন উদ্বোধনের পর সেটি স্থানীয় সাবেক সংসদ সদস্য ‘শহীদ আহসানউল্ল্যাহ মাষ্টারের’ নামে নামকরনের ঘোষনা দেন স্বাস্থ্যমন্ত্রী।

স্বাস্থ্য বিভাগের সচিব মোঃ সিরাজুল হক খানের সভপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি এমপি, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক এমপি আখতারউজ্জামান, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন সবুজ, স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত সচিব হাবিবুর রহমান খান, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ সৈয়দ মোঃ হাবিবউল্লাহ প্রমুখ। জেলা বিএমএ সভাপতি ডাঃ আমীর হোসাইন রাহাত অনুষ্ঠান সঞ্চালনা করেন।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী দুপুরে টঙ্গী ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল ও মালেকের বাড়ি এলাকায় ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি ভবন উদ্বোধন করেন। এছাড়া তিনি পর্যায়ক্রমে গাজীপুরে নার্সিং কলেজ, পরিবার কল্যাণ পরিদর্শিকা প্রশিক্ষণ ইনস্টিটিউট, মেডিকেল এ্যাসিস্টেন্ট ট্রেনিং স্কুল এবং ৫টি ১০ শয্যার মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন ও ফলক উন্মোচন করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply