বাংলাদেশ, মঙ্গলবার, ২১শে মে, ২০১৯ ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ।

উখিয়ায়  ইয়াবাসহ মায়ানমার নাগরিক  আটক ১ 

 

নিজস্ব প্রতিনিধিঃ১২ডিসেম্বর
চট্টগ্রাম র‌্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কক্সবাজার জেলার উখিয়া পানের বাজার সংলগ্ন মাঠের মধ্যে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান কালে ১২ ডিসেম্বর ২.৩৫ মিনিটের সময় র‌্যাবের অভিযানে মোঃ রফিক (২৩), পিতা- নবী হোসেন, গ্রাম- ৮নং রোহিঙ্গা ক্যাম্প, বালুখালী, ব্লক-সি-১, আবু জামিল মাঝি, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার’কে আটক করে।

এসময় র‌্যাবের টিম উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেহ তল্লাশি করে ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী একজন বলপূর্বক বাস্তুচ্যুত মায়ানমার এর নাগরিক। গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদক সিন্ডিকেট এর মাধ্যমে উক্ত ইয়াবা মায়ানমার থেকে নিয়ে আসে এবং কক্সবাজারের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী উদ্ধার মালামাল সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয় বলে র‌্যাবের মিডিয়া অফিসার মোঃ মাশকুর রহমান সংবাদ প্রতিনিধিকে জানিয়েছেন।

আরো খবর

Leave a Reply