বাংলাদেশ, বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

চট্টগ্রামে সন্ত্রাসী আজাদের কুপে পুলিশ আহত

চট্টগ্রামে সন্ত্রাসী ধরতে গিয়ে দুই পুলিশ সদস্যসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। এ সময় পুলিশের পাল্টা গুলিতে আহত হয়েছেন ওই সন্ত্রাসীও। পরে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই সন্ত্রাসীর নাম আজাদ।

আজ মঙ্গলবার ১১ ডিসেম্বর ভোর সাড়ে ৫টার দিকে নগরীর কালাবাগিচা এলাকায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন- কোতোয়ালী থানার পুলিশ কনস্টেবল মোহাম্মদ রাসেল মিয়া, এসআই আবু হায়াত আরেফিন ও স্থানীয় বাসিন্দা কফিল উদ্দিন। এ ছাড়া পুলিশের গুলিতে আহত হয়েছেন সন্ত্রাসী আজাদ।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, সন্ত্রাসী আজাদকে গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানা পুলিশের একটি টিম মঙ্গলবার  রাত আসাদগঞ্জ কালাবাগিচা এলাকায় গ্রেফতারে অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টেরে পেয়ে সে ধারালো অস্ত্র নিয়ে ঘরের ভেতর অবস্থান নেয়।

পুলিশ দরজা খুলে ভেতরে প্রবেশের চেষ্টা করতেই আজাদ পুলিশ কনস্টেবল মোহাম্মদ রাসেল মিয়ার মাথায় ও স্থানীয় বাসিন্দা কফিল উদ্দিনের পায়ে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এ ছাড়া একই ঘটনায় এসআই আবু হায়াত আরেফিনও আহত হয়েছেন।

তিনি আরও বলেন, এ সময় পুলিশ সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সন্ত্রাসী আজাদ পায়ে ও হাতে গুলিবিদ্ধ হয়। আহতদের সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।প্রসংগত নগরীর কালাবাগিচা এলাকায়  পকেটমার, দূর্ধর্ষ সন্ত্রাসী ও  বিভিন্ন অপরাধকর্মে জড়িতদের আনাগোনা রয়েছে।

আরো খবর

Leave a Reply