বাংলাদেশ, মঙ্গলবার, ২৫শে জুন, ২০১৯ ইং, ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ।

বেনাপোলের পুটখালী সীমান্তে ৯ আটক ও ফেন্সিডিল জব্দ

বেনাপোল প্রতিনিধি
খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা ভারত থেকে অবৈধ পথে বাংলাদেশে অনুপ্রবেশের সময় ৯ জনকে আটক করছে। এবং পুটখালী সীমান্ত থেকে বিপুল পরিমান ভারতীয় ফেন্সিডিল জব্দ করেছে।
বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেনাপোলের পুটখালী সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ ৯ জন নারী পুরুষ শিশু অনুপ্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে বেনাপোলের পুটখালী সীমান্তে অভিযান চালিয়ে ৯ জন নারী- পুরুষ ও শিশুকে আটক করা হয়। তবে এসময় কোন পাচারকারীকে আটক করতে পারিনি। আটকৃতদের মধ্যে ৩ জন পুরুষ ৫ জন নারী ও ১টি শিশু রয়েছে। আটকৃতদের বাড়ী নড়াইল, মাগুরা ও সাতক্ষীরাসহ বিভিন্ন জেলায়। অপর দিকে পুটখালী ক্যাম্পের বিজিবি সদস্যরা পুটখালী সীমান্তে অভিযান চালিয়ে ৫৮৯ বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করেছে। তবে এসময় কোন পাচারকারীকে আটক করতে পারিনি বিজিবি সদস্যরা।
খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার ( পিবিজিএমএস) জানান, বেনাপোলের পুটখালী সীমান্ত থেকে ৯ জন নারী পুরুষ শিশুকে আটক করা হয়েছে তাদেরকে বেনাপোল পোর্ট থানায় সোর্পদ করা হবে। এবং পুটখালী সীমান্ত থেকে আটককৃত মাকদদ্রব ব্যাটালিয়নে জমা দেওয়া হবে।

আরো খবর

Leave a Reply