২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / রাত ১:৫৩/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ১:৫৩ পূর্বাহ্ণ

গাজীপুরে মরুভূমি ফুল এর মানবন্ধন

     

গাজীপুর জেলা প্রতিনিধি 
গাজীপুরে অধিকার বঞ্চিত শিশুরা যেন শিক্ষা অধিকার থেকে বঞ্চিত না হয়, “শিক্ষা দিয়ে দারিদ্রতা রুখবো” এই স্লোগানকে সামনে রেখে মরুভূমি ফুল নামে অরাজনৈতিক সামাজিক সংগঠন মানববন্ধন করা হয়েছে।

১ ডিসেম্বর শনিবার সকালে গাজীপুরের জেলা প্রশাসক কার্যালয়ের সামনে রাজবাড়ি রোডে ওই মানববন্ধন হয়।

মরুভূমি ফুল এর গাজীপুর মহানগর শিক্ষা প্রতিষ্ঠান সমন্বয় কমিটির সভাপতি প্রকৌশলী রোজিনা আঞ্জুমানের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন প্রফেসর ডঃ ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল মান্নান।

মানববন্ধনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রিয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ডঃ মোঃ আনোয়ার হোসেন, সংগঠনের প্রতিষ্ঠাতা মুহাম্মদ রফিকুল ইসলাম, উপদেষ্টা মাসুম বিল্লাহ মাজেদ, উপদেষ্টা ডাঃ বোরহান উদ্দিন অরণ্য, সাধারণ সম্পাদক তানিয়া আক্তার, অর্থ সম্পাদক বুলবুল, যগ্ম সম্পাদক কাজী গোলাম আজম, আশরাফুল ইসলাম, সুজন শেখ, সাগর মন্ডল, শ্রাবন আহমদ তানভীর, মুরাদ আমীর, সিফাত মোড়ল, আমীর হাসনাত খান পাঠান, আরিফুল হক, আহম্মদ হোসেন প্রমুখ।

প্রধান বক্তা প্রফেসর ডঃ ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল মান্নান তার বক্তব্যে বলেন, অধিকার বঞ্চিত শিশুদের পাশে সকলের দাড়ানো উচিত।

এছাড়াও সংগঠনের প্রতিষ্ঠাতা মুহাম্মদ রফিকুল ইসলাম, সরকার তথা সকল শ্রেণির পেশার মানুষের দৃষ্টিআকর্ষণ ও আশংকাজনকভাবে মেহনতি শিশুর সংখ্যা বৃদ্ধি পাওয়ায়- শিশুশ্রম রোধে এবং তাদের মৌলিক অধিকার প্রতিষ্ঠিত করার জন্য জোর দাবী করে করেন ।

সভাপতি প্রকৌশলী রোজিনা আঞ্জুমান তার বক্তব্যে বলেন, সামর্থ থাকলে- ২০১৯ সাল থেকে অন্ততপক্ষে ১জন দরিদ্র শিক্ষার্থীর লেখাপড়ার খরচ বহন করুন, হতে পারে সে আপনার আত্মীয় অথবা ঘরের কাজের মেয়ের সন্তান।

শেয়ার করুনঃ

Leave a Reply