গাজীপুর-১ আসনে লড়াই হবে দুই ভাইয়ের

  প্রিন্ট
(Last Updated On: নভেম্বর ১২, ২০১৮)

গাজীপুর জেলা প্রতিনিধি
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে গাজীপুর-১ আসনে (কালিয়াকৈর, গাজীপুর সিটির একাংশ) আওয়ামী লীগ ও বিএনপি থেকে আপন দুই ভাই দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেছেন।

এরা হলেন, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল আওয়ামী লীগ থেকে এবং গাজীপুর মহানগর শ্রমিকদলের সভাপতি ও সিটি কর্পোশনের ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর ফয়সাল আহমাদ সরকার বিএনপি থেকে।

ইতোমধ্যে রাসেল সরকার ১২ নভেম্বর সোমবার ঢাকায় দলীয় কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। আর একই দিন ফয়সাল আহমাদ সরকার বিএনপির মনোনয়ন ফরম ক্রয় করেছেন। তিনি ১৩ নভেম্বর মঙ্গলবার নয়াপল্টনে দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেবেন।

গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল সোমবার দুপুরে গাজীপুর থেকে বাস, ট্রাক, পিকআপ ও মাইক্রোবাসে করে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী নিয়ে ধানমন্ডিতে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে যান। সেখানে তিনি বিকেল সাড়ে তিনটায় দলের দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপের কাছে মনোনয়নপত্র জমা দেন। এ সময় গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি সুলতান আহমদ সরকার, গাজীপুর জেলা ট্রাক-পিকআপ-ট্যাংকলরি ড্রাইভার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক হাজী আব্দুল মোতালেব, আওয়ামী লীগ নেতা সামসুল হক সরকার, খলিলুর রহমান, আনোয়ার হোসেন সরকার, ছাত্রীলগের সাবেক কেন্দ্রীয় নেতা রকিব সরকার ছাড়াও মহানগর যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে রাসেল সরকার শনিবার দলের নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন। মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে রাসেল সরকার বলেন, আমি মনোনয়ন পেলে জনগণের ভোটে নির্বাচিত হয়ে আমার এলাকার মানুষের সার্বিক কল্যাণ ও ভাগ্য উন্নয়নের জন্য সকলকে নিয়ে কাজ করে যাব।

বিএনপির মনোনয়ন চাওয়া ফয়সাল আহমাদ সরকার বলেন, জনগণের ভালোবাসা নিয়ে পরপর দুইবার গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর নির্বাচিত হয়েছি। দীর্ঘদিন ধরে গরিব দুঃখী ও শ্রমজীবী মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছি। দল আমাকে মনোনয়ন দিলে আমি সকলকে সঙ্গে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাব।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password