বাংলাদেশ, মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বাবু মিয়ার নামে কলেজ করা হবে-রায়পুর জনকল্যাণ সংস্হার সভায় জাবেদ

উপকূলীয় এলাকার সাধারন মানুষ ও  বিভিন্ন স্হানে ছড়িয়ে ছিটিয়ে থাকা এই অঞ্চলের মানুষগুলো ইয়াবা ব্যবসায়ীদের কারণে কলংকিত হচ্ছে। জাতীয়ভাবে আমিও। ইয়াবার বিরুদ্ধে জেহাদ ঘোষনা, ইয়াবা ব্যবসায়ীদের কয়েকজন খতম করে এই দেশধ্বংশী ইয়াবা ব্যবসা নির্মূল করতে হবে।  বাঁধ নির্মাণ করে উপকূলবাসীকে রক্ষিত করা হবে। আমার বাবা এখানকার মানুষের সূখে- দুখে ছিলেন। যেটার সাক্ষী আপনারা। আমিও আপনাদের পাশে আছি।এই অঞ্চলে আমার বাবার নামে বাবু মিয়া কলেজ করা হবে।শুক্রবার সন্ধ্যায় রায়পুর ইউনিয়ন জনকল্যাণ সংস্হা আয়োজিত বিশাল স্মরণ সভায় ভুমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ প্রধান অতিথির ভাষন দিতে গিয়ে এইসব কথা বলেন।

২৯ এপ্রিল ১৯৯১ ভয়াল ঘূর্নিঝড়ে নিহত শহীদদের স্মরণ ও আত্মার মাগফেরাত কামনায় রায়পুর ইউনিয়ন জনকল্যাণ সংস্হা এই সভার আয়োজন করেন। সংস্হার সাধারণ সম্পাদক সাংবাদিক এম. আলী হোসেনের সঞ্চালনায় এই সভায় সভাপতিত্ব করেন আলহাজ্ব এস এম জামাল উদ্দিন।নুরুল মোস্তফার পবিত্র কোরান তেলাওয়াতের মাধ্যমে এই সভা শুরু হয়। এর আগে শহিদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও কোরানখানী করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার বাবু গৌতম বাড়ৈ, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক চেয়ারম্যান আবদুল মান্নান চৌধুরী, মাদক নিয়ণ্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক শামীম আহমেদ ও পানি উন্নয়ন বোর্ডের সাব ডিভিশন ইঞ্জিনিয়ার জহির উদ্দিন । মঞ্চে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, জনকল্যাণ সংস্হার উপদেষ্ঠাবৃন্দ, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন – জানে আলম, ফরিদুল কবীর, আবুল হোসেন, আবদুল জব্বার তালুকদার খোকন কুমার শীল, আমিন শরীফ, হাফেজ আবুল হাসান কাশেম, আলমগীর আজাদ, আবদুল আজিজ চৌধুরী, জাহাঙ্গীর আলম , আবু ছাদেক চৌধুরী খোকন ও কামরুল ইসলাম।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply