মে ২৬, ২০২২ ৭:৫৭ অপরাহ্ণ

চট্টগ্রামে নৌকা প্রতীকের জন্য ৬৬ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার জন্য রোববার আজ ১১ অক্টোবর চট্টগ্রামের ৬৬ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির কার্যালয় থেকে চট্টগ্রামের ১৬টি সংসদীয় আসনের বিপরীতে এসব মনোনয়ন ফরম সংগ্রহ করেন আজ তৃতীয় দিনে প্রার্থীরা ।

এর আগে ফরম বিক্রির প্রথম দিন শুক্রবার ৯ নভেম্বর ৬৭ জন এবং শনিবার ১০ অক্টোবর ৭০ জন প্রার্থী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

তৃতীয় দিন যারা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন:

চট্টগ্রাম-১ মীরসরাই আসন থেকে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, মো. গিয়াস উদ্দিন, মো. জসিম উদ্দিন, মহিউদ্দিন আহমেদ রাশেদ, মো. মোস্তফা এবং শেখ মোহাম্মদ আতাউর রহমান।

চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসন থেকে আখতার উদ্দিন মাহমুদ, তৌহিদ মু. ফয়সাল কামাল, সাদাত আনোয়ার সাদী, হেলাল মো. নূরী, মো. জানে আলম, সৈয়দা রিফাত আকতার, আমীয় কান্তি দে, শাহ আলম সিকদার এবং মাহবুবুল আলম।

চট্টগ্রাম-৩ সন্দ্বীপ আসন থেকে সারওয়ার হাসান জামীল, মানিক মিয়া তালুকদার, আফতাব খান, হেদায়েতুল ইসলাম, মহিউদ্দিন আহমেদ এবং সেলিম উদ্দিন হায়দার।

চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড-চসিক (আংশিক) আসন থেকে হায়দার আলী চৌধুরী, আবুল কালাম আজাদ চৌধুরী এবং আবিদা আজাদ।

চট্টগ্রাম-৫ হাটহাজারী আসন থেকে মো. আবদুস সালাম, বাসন্তী প্রভা পালিত, জাফর আহমেদ এবং মো. মহিউদ্দিন

চট্টগ্রাম-৬ রাউজান আসন থেকে মাহফুজুল হায়দার চৌধুরী।

চট্টগ্রাম-৮ চান্দগাঁও-বোয়ালখালী আসন থেকে এটিএম আলী রিয়াজ খান, আবদুল নবী, সেলিনা খান, কফিল উদ্দিন খান, মো. এমরান এবং বেবী বড়ুয়া।

চট্টগ্রাম-৯ কোতোয়ালী আসন থেকে মহিবুল হাসান চৌধুরী নওফেল, মো. রাশেদুল আলম, জহিরুল আলম দোভাষ, মো. শাহজাহান চৌধুরী, নাজমা আক্তার, আবুল হোসেন মো. জিয়া উদ্দীন, এম এ নাসের এবং মো. শহিদুল আলম।

চট্টগ্রাম-১০ ডবলমুরিং আসন থেকে মামুন উল হক চৌধুরী।

চট্টগ্রাম-১১ বন্দর-পতেঙ্গা আসন থেকে মো. এনামুল হক, জাহাঙ্গীর আলম চৌধুরী, নজরুল ইসলাম বাহাদুর, আসাদুজ জামান, জিয়াউল হক সুমন এবং কাজী মাহবুবুর রহমান।

চট্টগ্রাম-১৩ আনোয়ারা আসন থেকে সাইফুজ্জামান চৌধুরী, ওয়াশিকা আয়শা খান ,এবং শাহজাদা মহিউদ্দিন।

চট্টগ্রাম-১৪ চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) আসন থেকে অ্যাডভোকেট মো. গোলাম মোস্তফা, মামুন উল হক চৌধুরী, রীতা সেন, মো. আবদুল জাব্বার এবং নাছির উদ্দিন।

চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসন থেকে আমান উল্লাহ জাহাঙ্গীর, মঈনুল ইসলাম মামুন, শহিদুল ইসলাম এবং মো. ইদ্রিস।

চট্টগ্রাম-১৬ বাঁশখালী আসন থেকে মোস্তাফিজুর রহমান চৌধুরী, আবদুল গফুর, চৌধুরী মো. গালিব এবং আবুল হোসেন মো. জিয়া উদ্দিন।শুক্র, শনি ও রোববার তিন দিনে শুধু চট্টগ্রাম থেকেই ২০৩ জন প্রার্থী আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডি কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। সোমবারেও মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন আগ্রহী প্রার্থীরা।–

 

শেয়ার করুনঃ

Leave a Reply