২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৪:২৯/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৪:২৯ পূর্বাহ্ণ

আখতারুজ্জামান চৌধুরী বাবু এর ষষ্ঠ মৃত্যু বার্ষিকী পালিত

     

ইউনাইটেড কমাশিয়াল ব্যাংক লিমিটেড আঞ্চলিক কার্যালয়ের উদ্যোগে ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রামের অবিসংবাদিত গণমানুষের নেতা মরহুম আখতারুজ্জামান চৌধুরী বাবু’র র মৃত্যু বার্ষিকী উপলক্ষে গত ৪ঠা নভেম্বর খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

উক্ত দোয়া মাহফিলে চট্টগ্রাম অঞ্চলের রিজিওনাল হেড-২ জনাব মোসলেহ্ উদ্দীন মনসুর এর সঞ্চালনায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের নিবাহী কমিটির চেয়ারম্যান মরহুম আখতারুজ্জামান চৌধুরী বাবু’র সুযোগ্য সন্তান জনাব আনিসুজ্জান চৌধুরী রণি । আরো উপস্থিত ছিলেন ব্যাংকের সম্মানিত ডিরেক্টর জনাব আসিফুজ্জামান চৌধুরী জেমি ও  বজল আহমদ । ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ফেরদৌস আলম মরহুমের মাগফেরাত কামনা ও শোক প্রস্তাব করে স্বাগত বক্তব্য দেন। চট্টগ্রাম অঞ্চলের জোনাল ইনচার্জ আশরাফ উদ্দীন চৌধুরী সিজার মরহুমের স্মৃতিচারন করে বক্তব্য রাখেন এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন । দোয়া মাহফিলে চট্টগ্রাম অঞ্চলের শাখা প্রধানগন উপস্থিত ছিলেন ।

পরিশেষে মুসাফিরখানা জামে মসজিদের খতিব দোয়া মাহফিল পরিচালনা করেন এবং মরহুমের আত্মার মাগফেরাত এবং ঊনার পরিবারের সকল সদস্যদের সু-স্বাস্হ্য ও সুন্দর জীবন ও ব্যাংকের সর্বাঙ্গীন উন্নতি কামনা করে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয় ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply