২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:২৪/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৫:২৪ অপরাহ্ণ

লোহাগড়ায় স্কুল শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে থানায় মামলা

     

 

শরিফুল ইসলাম নড়াইল
নড়াইলের লোহাগড়ায় স্কুল শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে অভিযুক্ত বখাটে হৃদয় শেখকে পুলিশ আটক করতে পারে নাই।
এলাকাবাসী ও দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার কুন্দশী গ্রামের শরিয়ত বিশ্বাস ওরফে বাবুর মেয়ে ও লোহাগড়া সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌসী(জুথি) স্কুলে আসা যাওয়ার পথে একই গ্রামের খলিল শেখের বখাটে ছেলে হৃদয় শেখ উত্ত্যক্ত করাসহ কু-প্রস্তাব দিয়া আসছিল। জুথি বখাটে কর্তৃক উত্ত্যক্তের ঘটনাটি তার অভিভাবকসহ তার পরিবারের সদস্যদের জানালে অভিভাবকরা অভিযুক্ত হৃদয় শেখের পিতা খলিল শেখ ও মাতা হাসি বেগমকে জানায়। এর পরেও বখাটে হৃদয় শেখ জুথিকে স্কুলে আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করতে থাকে। এর জের ধরে ৩১ অক্টোবর বিকালে জুথি তার চাচা জাকির হোসেনের বাড়ি যাওয়ার পথে কাওসার মিয়া বাড়ির নিকট পৌঁছালে হৃদয় শেখের নেতৃত্বে সাহেব শেখ, চুন্নু শেখ, মান্নু শেখ, পান্নু শেখসহ আরও ৫/৭জন সহযোগী পরস্পর যোগসাজগে জুথিকে অস্ত্রের ভয় দেখিয়ে মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় জুথির মা জেসমিন বেগম বাদী হয়ে গত রোববার (৪ অক্টোবর) রাতে লোহাগড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-৫, তাং-০৪/১১/২০১৮ইং।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর বিশ্বাস গত মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে লোহাগড়া থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা অনিল মুখার্জি বলেন, ভিকটিমকে উদ্ধার এবং অভিযুক্তদের আটকের জোর চেষ্টা চলছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply