২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ভোর ৫:২৫/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৫:২৫ পূর্বাহ্ণ

অগ্নিকান্ডে পতেঙ্গা নাজির পাড়ায় ১১টি বসত ঘর পুড়ে ছাই

     


নিজস্ব প্রতিবেদক:০১নভেম্বর

নগরীর পতেঙ্গা ৪১নংওয়ার্ড নাজির পাড়াস্থ ডিনারী রোড এলাকায় গতকাল রাত্র আনুমানিক সাড়ে ১১টার দিকে অগ্নিকান্ডে ১১টি বসত ঘর পুড়ে ছাই হবার খবর পাওয়া গেছে।বধুবার রাত্র সাড়ে ১১টায় ডিনারী রোড এলাকার আশাদুল হক(৮৮) ও শামসুন নাহারের বাড়ীর পিছনে হঠাৎ করে আগুনের লেলিহান দেখেন।

কিন্ত কি কারণে আগুন সূত্রপাত হয় তা জানাতে পারে নি। পরে প্রতিবেশীরা সোর চিৎকার দিয়ে পাশের ডোবা এবং রোডের বালি নিক্ষেপ করে ৩০/৪০মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রন আনে ।

দূর্ঘটনাটির খবর নিকটস্থ ইপিজেড-বন্দর ফায়ার সার্ভিস কে প্রথমে টিএনটি এবং পরে মোবাইলে বার্তা দিলেও ঘটনাস্থলে ফায়ার সার্ভিস না আসায় এলাকাবাসীর তীব্র ক্ষোভ প্রকাশ করেন।প্রতিবেশী মোঃ মফিজ(৫৫)বলেন,৪১নংওয়ার্ড নাজির পাড়ায় বসবাস করেও ফায়ার সার্ভিস সেবা না পাওয়া মানে আমরা কি দেশের নাগরিক নয়।বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিরা না দেখলে সামনে আরো কঠিন বিপদে পড়তে হতে পারে।

অভিযোগ প্রসঙ্গে ইপিজেড ফায়ার সার্ভিস অফিসের কর্মকর্তা নাম (প্রকাশে অনচ্ছুক)জানান,রাতে ইপিজেড থেকে পতেঙ্গার স্টিলমিল বাজার(কেইপিজেড)পর্যন্ত প্রচন্ড যানযট থাকায় ঘটনাস্থলে যেতে দেরী সহ কাটগড় গিয়ে মূল লোকেশন না চিনেই ফায়ার সার্ভিসের গাড়ী ফিরে আসেন।তবে পতেঙ্গা থানা পুলিশ জানাই ফায়ার সার্ভিসের গাড়ী যেতে দেখেছি,কিন্তু আগুন নির্বাপনের কাজে ছিল কিনা জানি না্ ।আগুনে প্রায় ৩/৫লাখ টাকার ক্ষযক্ষতি হয়েছে বলে স্থায়ী বাসিন্দা মোঃ ফোরখান জানিয়েছেন্

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply