২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৩:২০/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৩:২০ অপরাহ্ণ

সরকারের ধারাবাহিকতা রক্ষা হলেই উন্নয়ন আরো দৃশ্যমান হবে -বিএসসি

     

 

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি বলেছেন। বর্তমান মহাজোট সরকারের ধারাবাহিকতা রক্ষা করা হলেই দেশের উন্নয়ন আরো দৃশ্যমান হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভিশন নিয়ে এগিয়ে যাচ্ছেন তা দেশের জন্য নতুন দিগন্ত উম্মোচন করবে। তাই আগামী নির্বাচনে সবাইকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয় যুক্ত করতে হবে। শনিবার নগরীর প্রাচীনতম বিদ্যাপীঠ কাজেম আলী স্কুল এন্ড কলেজের এক সেমিনারে মন্ত্রী এসব কথা বলেন। প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির সভাপতি, দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ সম্পাদক সৈয়দ উমর ফারুকের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন অধ্যক্ষ মোহাম্মদ গিয়াস উদ্দিন, দাতা সদস্য মোহাম্মদ সেকান্দর, অভিভাবক সদস্য আয়ুব আলী চৌধুরী, মুজিবুর রহমান, মনোয়ারা বেগম প্রমুখ।
প্রধান অতিথি বলেন, দেশের যোগ্য নাগরিক হতে হলে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। কাজেম আলী স্কুল এন্ড কলেজ একটি মডেল শিক্ষা প্রতিষ্ঠান যোগ্য পরিচালনা কমিটি থাকায় শিক্ষার মান নগরবাসীর দৃষ্টি আকর্ষন করেছে।
সভাপতি সৈয়দ উমর ফারুক বলেন সুনাগরিক হতে হলে সুশিক্ষার বিকল্প নেই। মহাজোট সরকারের কল্যাণ দেশের শিক্ষা ব্যবস্থায় যে আমূল পরিবর্তন এসেছে তা ধরে রাখতে হলে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।
তিনি বলেন, এই সরকারের আমলে মন্ত্রী, মেয়র এবং এমপির সহযোগিতায় এই প্রতিষ্ঠানে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড চলমান আছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply