২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৩:৩৫/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৩:৩৫ অপরাহ্ণ

সুনামগঞ্জে ৫ দফা দাবীতে মৌন মিছিল ও স্মারকলিপি প্রদান

     

সুনামগঞ্জ প্রতিনিধি
সারা দেশের ন্যায় বাংলদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের ৫ দফা দাবী আদায়ের লক্ষ্যে মৌন মিছিল ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
মঙ্গলবার সকালে বাংলদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে সংগঠনের সভাপতি মো.কুতুব আলীর নেতৃত্বে শহরের সড়ক ও জনপথ বিভাগের সামনে থেকে মৌন মিছিলটি বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো.হারুনুর রশিদের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান,শুক্কর আলী,সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক,মোঃ ইয়াকুব মিয়া,মো.সাইজুদ্দিন প্রমুখ।
সংগঠনের সভাপতি মো. কুতুব আলী বলেন,১৯৮৮ সাল থেকে প্রতিষ্ঠিত এই সংগঠনটি আউট সোসিং এর মাধ্যমে নিয়োগ প্রথা বাতিল,টাইমস্কেল ও সিলেকশন গ্র্যাড পূর্ণঃবহালসহ পূর্বের ন্যায় শতভাগ পেনশন প্রদান এবং গ্রেচুয়িটি ১ টাকায় ৫ শত টাকা নির্ধারন করতে হবে। সচিবালয়ের সাথে সংঘতি রেখে সমকাজের সম মর্যাদা পদবী পরিবর্তন করতে হবে,দ্রুব্যমূল্যের উধর্বগতির কারণে মানসম্মত রেশন,পাহাড়ি ভাতা, হাওর ভাতা পর্যটন ও দূর্যোগ ভাতা,আইএলও কনভেনশনের ৮৭ এবং ৯৮ ধারা মোতাবেক ঢ্রেড ইউনিয়ন করার অধিকার ফিরিয়ে দেয়াসহ এই ৫দফা দাবী প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানান।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply