বাংলাদেশ, মঙ্গলবার, ২৫শে জুন, ২০১৯ ইং, ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ।

পটিয়ায় ১ লক্ষ ৭০ হাজার ইয়াবা সহ  ৩জন আটক

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে কক্সবাজার থেকে একটি প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে।এই  সংবাদের ভিত্তিতে ২২ সেপ্টেম্বর ৮টার সময় র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন শান্তিরহাট এলাকায় বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে।

এ সময় কক্সবাজার হতে ঢাকাগামী ০১টি প্রাইভেটকার তল্লাশি করে প্রাইভেট কারের পিছনে সুকৌশলে লুকানো অবস্থায় ০১ লক্ষ ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামী ১। মোঃ শরিফ হোসাইন (৩২), পিতা- সাদিকুর রহমান, গ্রাম- দক্ষিন ছায়াবিথী, থানা- সদর, জেলা- গাজীপুর, ২। শ্রী অর্পন দাস (৩০), পিতা- শ্রী অতিন্দ্র দাস, গ্রাম- বাড়িয়া, বাওয়াল বাড়িয়া, থানা- জয়দেব পুর, জেলা- গাজীপুর এবং ৩। মোছাঃ সুমাইয়া আক্তার (১৯), স্বামী- শেখ শিপন, গ্রাম- জাজর, থানা- জয়দেবপুর, জেলা- গাজীপুরসহ উক্ত প্রাইভেটকারটি আটক করে।

পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে জানা যায় আটককৃত আসামী মোছাঃ সুমাইয়া আক্তার একজন র‌্যাম্প মডেল ও শ্রী অর্পন দাস একজন অংকন শিল্পি। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ০৮ কোটি ৫০ লক্ষ টাকা এবং জব্দকৃত প্রাইভেটকারটির আনুমানিক মূল্য ১৫ লক্ষ টাকা।

আটককৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার পটিয়া থানায় হস্তান্তর করা হয়ছেে বরের্ যা বরে মডিয়িা অফসিার মাশুকুর রহমান সংবাদ মাধ্যম কে জানান।

আরো খবর

Leave a Reply