২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১১:০২/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ১১:০২ পূর্বাহ্ণ

পূর্বধলায় দাফনের ২১দিন পর শিশুর লাশ উত্তোলন

     

নেত্রকোনার পূর্বধলায় দাফনের ২১ দিন পর মুরছালিন (৪) নামের এক শিশুর লাশ উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার ঘাগড়া গ্রামে কবর থেকে লাশটি উত্তোলন করা হয়।
মুরছালিন ওই গ্রামের আউয়াল মিয়ার ছেলে।
লাশ উত্তোলনের সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ বিন কাশেম, পূর্বধলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান মিজান, থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ।
জানা গেছে, গত ৩১ আগস্ট (শুক্রবার) সন্ধ্যায় শিশু মুরছালিন বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন মুরছালিনকে খোঁজাখুঁজির পর বাড়ির পাশে একটি গর্ত থেকে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে। পরে রাতেই পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
মুরছালিনের মা ইয়াসমিন বেগম জানান, তার ছেলেকে কেউ হত্যা করেছে এমন সন্দেহ হলেও এলাকাবাসীর কথায় ময়নাতদন্ত ছাড়াই ছেলের লাশ দাফন করা হয়।
মামলার তদন্ত কর্মকর্তা পূর্বধলা থানার এসআই হারুন অর রশিদ জানান, লাশ দাফনের পর প্রতিবেশী রোজিনা ও তার স্বামী ফারুকের কথাবার্তা ও আচরণে সন্দেহ দেখা দেয়। পরে মুরছালিনের মা ইয়াসমিন বেগম বাদী হয়ে ৫ সেপ্টেম্বর হত্যার অভিযোগ এনে রোজিনা ও ফারুকের বিরুদ্ধে নেত্রকোনা আদালতে একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে গত ১১ সেপ্টেম্বর মামলার প্রধান আসামি রোজিনাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ বিন কাশেম জানান, আদালতের নির্দেশে মুরছালিনের লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply