১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৪:১৮/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৪:১৮ অপরাহ্ণ

লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী আটক

     

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার কুখ্যাত মাদক ব্যবসায়ী ও ৬ মাদক মামলার আসামি সিরাজুল ইসলাম ওরফে আলু সিরাজকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ।

এসময় রশিদুল ইসলাম নামে আরও এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আজ ১৯ সেপ্টেম্বর (বুধবার) দুপুরে ওই উপজেলার নওদাবাস শালবনের ভিতর থেকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে।

গুলিবিদ্ধ সিরাজুল গেন্দুকুড়ি এলাকার জহর উদ্দিনের পূত্র বলে জানা গেছে। এ সময় মাদক ব্যবসায়ীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানান, বুধবার সকালে উপজেলার গেন্দুকুড়ি সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৫ কেজি ভারতীয় গাঁজাসহ সিরাজুল ইসলাম ওরফে আলু সিরাজ ও রশিদুল ইসলাম নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী উপজেলার নওদাবাস ইউনিয়নের শালবন এলাকায় মাদক উদ্ধারে অভিযান চালায় পুলিশ। অ

ভিযান চলাকালীন একদল মাদক ব্যবসায়ী পুলিশের উপর হামলা চালায়। এ সময় সিরাজুল ইসলাম ওরফে আলু সিরাজ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ গুলি ছুড়ে। পুলিশের গুলিতে দুই পায়ে গুলিবিদ্ধ হয় আলু সিরাজ। অভিযানে ওই এলাকা থেকে আরও ৬ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

মাদক ব্যবসায়ীদের হামলায় হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক আবু বক্কর সিদ্দিক ও কনস্টেবল এরশাদ আহত হয়েছেন। আহতদের হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিরাজুল ইসলাম ওরফে আলু সিরাজ একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ৬টি মাদক মামলা রয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply