সরকার বিনাভোটে ক্ষমতায় থাকার জন্য নানা রকম ফন্দিফিকির করছে- ব্যারিস্টার সাকিলা

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: সেপ্টেম্বর ৮, ২০১৮)

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রিয কমিটি যুগ্ম সাধারণ সম্পাদক চট্টগ্রাম উত্তর জেলার সদস্য ব্যারিস্টার সাকিলা ফারজানা বলেছেন,
বর্তমান অনির্বাচিত সরকার জনগণের আস্থা হারিয়ে আবারো বিনাভোটে ক্ষমতায় থাকার জন্য নানা রকম ফন্দিফিকির করছে।আবারো বিএনপি নেতাকর্মীদের উপর হামলা ও মামলা দিয়ে জুলুম নির্যাতন চালাচ্ছে। সারাদেশে বিরোধী দলীয় নেতাকর্মীদের গ্রেফতারের ধারাবাহিকতায় সারা দেশে বিএনপির নেতা কর্মীদের গ্রেফতার করা হচ্ছে। বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও গণতন্ত্র পূনঃ উদ্ধারের দাবিতে চলমান আন্দোলনকে দমন করার উদ্দেশ্যেই বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর জুলুম চালানো হচ্ছে এবং গ্রেফতার করা হচ্ছে। কিন্তু এসব নিপীড়ণ করে সরকার যেমন জনগণের রোষ থেকে রেহাই পাবে না তেমনি দেশনেত্রীর মুক্তি আন্দোলনকেও বাঁধাগ্রস্ত করতে পারবে না।
ব্যারিস্টার সাকিলা আজ ৭ সেপ্টন্বর চিকনদন্ডী বিএনপি,যুবদল ,ছাএদল ও সর্বস্থরের মানুষের সাথে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন।
চিকনদন্ডী বিএনপি সভাপতি এস এম মহসিন সাধারণ সম্পাদক কাওনাইন চৌধুরী টিপু, জেলা যুবদল নেতা এস এম ইকবাল, যুবদল সভাপতি সেলিম উদ্দিন মোঃ টিপু, ওসমান,আজম, থানা যুবদলের সোহেল রানা,দেলোয়ার, মামুন থানা ছাত্র দল এর আহ্বায়ক এস এম জাহেদ তাসিফ , মোঃ বাবর জিয়াউদ্দিন , মিটু, জিসান,মামুন, রিপন,রাহুল ইসরাক,অনিক,লিটন, কায়েছ, নিসাত প্রমুখ।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password