২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৮:৫৩/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৮:৫৩ পূর্বাহ্ণ

নড়াইলে ৬ শিক্ষার্থী গ্রেফতার, তথ্য প্রযুক্তি আইনে মামলা

Exif_JPEG_420

     

 

শরিফুল ইসলাম নড়াইল 
নড়াইলে নিরাপদ সড়ক আন্দোলনের নামে ফেসবুক ও ম্যাঞ্জেজারে বিভিন্ন গুজব ছড়িয়ে দেয়াসহ নাশকতা পরিকল্পনার অভিযোগে ৬ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৭ আগস্ট) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম। এর আগে গতকাল দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এদিকে, আজ মঙ্গলবার এই ৬ শিক্ষার্থীর বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলাসহ তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
আটককৃত শিক্ষার্থীরা হলেন-যশোরের কোতয়ালী থানার বসুন্দিয়া এলাকার মহিবুল্লাহ গালিব (২০), যশোরের চান্দুটিয়া এলাকার রাকিব হাসান (২২), নড়াইলের নড়াগাতি থানার টোনা গ্রামের মুন্সী সাবের আহম্মেদ (২১) ও মিলন মোল্যা (২০), নড়াগাতি থানার মাউলী গ্রামের রেজা শেখ মিলন (২১) ও কালিয়া উপজেলার চাঁদপুর এলাকার হাসান সরদার (১৯)। আটককৃতরা নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজসহ বিভিন্ন কলেজের শিক্ষার্থী। এদের কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।
পুলিশ জানায়, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের পাশে সুলতান মঞ্চ এলাকায় বসে নিরাপদ সড়ক চাই আন্দোলন ভিন্নখাতে প্রবাহিত করতে ষড়যন্ত্র করছিল এই ৬ শিক্ষার্থী। এছাড়া নিরাপদ সড়ক আন্দোলনের নামে ফেসবুক ও ম্যাঞ্জেজারে বিভিন্ন গুজব ছড়িয়ে দেয়াসহ নাশকতার পরিকল্পনা করছিল তারা।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply