২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১:২৭/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ১:২৭ পূর্বাহ্ণ

পূর্ব শত্রুতার জেরে রামগঞ্জে দুই জনকে কুপিয়ে জখম

     

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার আথাকরা বাজারে শনিবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে দুস্কৃতিকারীরা শ্রমিক রেদোয়ান হোসেন ও স্কুল ছাত্র সাইফুল ইসলাম পলাশকে কুপিয়ে জখম করেছে। মুমুর্ষ দেলোয়ার হোসেনকে ঢাকা মেডিকেল এবং পলাশকে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। জখম হওয়া দুই জনই স্থানীয় ওয়ার্ড মেম্বার মহসিনের ভাতিজা।
সুত্রে জানা যায়, রামগঞ্জ থানা পুলিশ ৪ জুলাই বুধবার রাতে চিহ্নিত দুস্কৃতিকারী মোহাম্মদ আলী লেদাসহ ৪জনকে একটি মামলা গ্রেফতার করে। বৃহস্পতিবার ৫ জুলাই ৪ জনই আদালত থেকে জামিনে মুক্ত হয়। এতে ক্ষীপ্ত হয়ে গতকাল সকালে আথকরা বাজারে হুমায়ুনের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে মোহাম্মদ আলী লেদার নেতৃত্বে ৭/৮ জনের অস্ত্রধারী গ্রুপ ধারালো অস্ত্র দিয়ে গ্রেফতার হওয়ায় মামলার বাদির দুই ভাতিজা শ্রমিক রেদোয়ান হোসেন এবং আথাকরা স্কুলের ১০ম শ্রেনীর ছাত্র সাইফুল ইসলাম পলাশকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্থানীয় মেম্বার মহসিন বলেন, মহিন ড্রাইভার ও তার ভাই মোহাম্মদ আলী লেদা আমার ও আমার পরিবারের সদস্যদেরকে কয়েক বার মারধর ও আমার পরিবারের লোকজনের উপর হামলা করে।
এ ঘটনায় একাধিক মামলায় জেল খেটেছে। জেল থেকে বাহির কিংবা মামলা থেকে জামিন নিয়েই পুনরায় হামলা চালায়। এরই ধারাবাহিকতা গতকাল সকাল সাড়ে ১০টার দিকে প্রকাশ্যে দুই ভাতিজাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়।
রামগঞ্জ থানার ওসি মোঃ তোতা মিয়া বলেন, সৃষ্ট ঘটনায় থানায় এজাহার দায়ের করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply