জানুয়ারি ২৫, ২০২২ ২:৩৪ পূর্বাহ্ণ

নগরীতে ইয়াবা গাঁজাসহ ৪জন কে আটক করেছে র‌্যাব-৭

চট্টগ্রামে র‌্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে নগরীর ডবলমুরিং থানাধীন মতিনের কলোনী এলাকায় জামালের বাসার সামনে রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান কালে তিনজন কে আটক করে ।

র‌্যাবের বিশেষ অভিযানে ২৫ জুন সোমবার দুপুর আড়াই টার সময় দল বর্ণিত স্থানে মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালানোর চেষ্টাকালে ১। আব্দুল মতিন (২২), পিতা- মোঃ মুসলিম মিয়া, গ্রাম- বালু হাটা (মুসলিম মিয়ার বাড়ি), থানা- বদরগঞ্জ, জেলা- রংপুর, এ/পি- আমবাগান (জাহাঙ্গীর এর বাড়ির ভাড়াটিয়া), থানা- খুলশী, জেলা- চট্টগ্রাম, ২। মোঃ রফিক (২০), পিতা- মোঃ ইসহাক, গ্রাম- মৌলভী পাড়া (মোঃ আবু সিদ্দিকের বাড়ি), থানা- পটিয়া, জেলা- চট্টগ্রাম এবং ৩। রোকসানা বেগম (২০), পিতা- মোঃ হাশেম, গ্রাম- কৈ খাঁন, থানা-আনোয়ারা কে আটক করে।
পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেহ তল্লাশী করে ২০০ ইয়াবা ট্যাবলেট, ২৫০ গ্রাম গাঁজা উদ্ধারসহ আসামীদের’কে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১ লক্ষ ২ হাজার ৫০০ টাকা। আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের (সংশোধনী/২০০৪) এর ১৯(১) টেবিলের ৭ (ক)/৯(খ) ধারা মোতাবেক ডবলমুরিং থানায় হস্তান্তর করা হয়েছে বলে পতেঙ্গা র‌্যাব সদরসূত্রে জানান।

আকবর শাহে আটক-১
এদিকে আকবরশাহ থানাধীন পূর্ব ফিরোজশাহ কলোনী, হাজী গোনাস্থ এলাকা থেকে র‌্যাবের অপর বিশেষ অভিযানে ২৫ জুন বিকেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ ফেরদৌস (৪০), পিতা- মৃত মফিজুর রহমান, গ্রাম- হাজী গোনা, পূর্ব ফিরোজশাহ কলোনী, থানা- আকবরশাহ কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেহ তল্লাশী করে ২২৫ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামী’কে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১ লক্ষ ১২ হাজার ৫০০ টাকা। উদ্ধারকৃত মাদক সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ সনের (সংশোধনী/২০০৪) এর ১৯(১) টেবিলের ৯(খ) ধারা মোতাবেক আকবরশাহ থানায় প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

শেয়ার করুনঃ

Leave a Reply