২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / সন্ধ্যা ৬:২৩/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ৬:২৩ অপরাহ্ণ

জীবনযাত্রা’ ম্যাগাজিন-এর মোড়ক উম্মোচন

     

 

চট্টগ্রাম থেকে পরিপূর্ণ আকারে প্রকাশিত ‘জীবনযাত্রা’ ম্যাগাজিন -এর প্রথম সংখ্যার মোড়ক উম্মোচন করা হয়েছে। শুক্রবার ৮ জুন স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে চকরিয়া সমিতি- চট্টগ্রাম আয়োজিত ইফতার মাহফিল শেষে মোড়ক উম্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মোড়ক উম্মোচন করেন কক্সবাজার জেলা পরিষদ সদস্য ও চকরিয়া সমিতি-চট্টগ্রাম এর সভাপতি লায়ন কমরুদ্দীন আহমদ, চকরিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ গিয়াস উদ্দীন, জেল সুপার রফিকুল ইসলাম খোকন,এডভোকেট মো: নাছির উদ্দীন,সাবেক ছাত্রনেতা আবদুল হান্নান চৌধুরী, জীবনযাত্রা ম্যাগাজিনের সহ-সম্পাদক এবং এশিয়ান আবাসিক স্কুল অ্যান্ড কলেজের উপাধাক্ষ্য ও ব্যবস্থাপনা পরিচালক এইচ.এম.ওসমান সরওয়ার।
এই সময় অতিথিরা জীবনযাত্রা ম্যাগাজিনের প্রচ্ছদ ও সামগ্রিক বিষয়ের ভূয়সী প্রশংসা করেন এবং জীবনযাত্রা ম্যাগাজিনের সাথে থাকার প্রতিশ্রুতি দেন।
উল্লেখ্য, জীবনযাত্রা ম্যাগাজিনের সম্পাদনা পরিষদে আছেন,সম্পাদক- এস.ডি.জীবন,ব্যবস্থাপনা সম্পাদক- প্রিয়া সেন (প্রিয়াসী),সহ-সম্পাদক- এইচ.এম.ওসমান সরওয়ার ‍ও আদনান এলাহী তুহিন।
ম্যাগাজিনটি চট্টগ্রামের প্রায় পেপার স্টলে পাওয়া যাচ্ছে । আগ্রহীরা জীবনযাত্রা ম্যাগাজিন এর ফেইসবুক পেইজের ইনবক্সে যোগাযোগ করেও সংগ্রহ করতে পারবেন।

শেয়ার করুনঃ

Leave a Reply