বাংলাদেশ, শনিবার, ২৪শে আগস্ট, ২০১৯ ইং, ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

ঢাকায়‘লামা সমিতি’ নামে আত্বপ্রকাশ

মো.ফরিদ উদ্দিন, বান্দরবান প্রতিনিধি:
ঢাকায় অবস্থানরত বান্দরবান জেলার লামা বাসীদের সমন্বয়ে ‘লামা সমিতি’ গঠিত হয়েছে। শনিবার (২৬ মে) রাজধানীর ধানমন্ডিস্থ এক রেস্টুরেন্টে এক ইফতার পাটির আয়োজনের মধ্যদিয়ে সংগঠনটি আত্মপ্রকাশ করে। এসময় রাজধানীর বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তরে কর্মরত ও কলেজবিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত লামার শতাধিক ব্যক্তি এই ইফতার পাটিতে অংশ নেয়।
ইফতার পূর্বে আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে মো. মিজানুর রহমান মিল্টনকে আহবায়ক ও মো. সাদেকুল মাওলাকে সদস্য সচিব নির্বাচিত করা হয়। এছাড়া ডাঃ মো. নজরুল ইসলাম ও সাইফুল আজীম তুষার কে যুগ্ন আহবায়ক, থোয়াই চনু মার্মা ও মইন তুষার কে যুগ্ন সদস্য সচিব, সাফওয়ান মাহমুদ, তাফহীমুল জান্নাত সিফাত, মো.আকিবুল আলম,মো.আবু সাইদ রিয়াজ, সাফায়েত হোসেন জিসান, মোকাদ্দেরুল হাসান নওশাদ, কামরুল মোস্তফা মাসুদ, এমিল উজ্জামান নাফিজ, তিথী বণিক, রাশেদুল মাওলা ও ফাহিম কে সদস্য নির্বাচিত করা হয়।
উপস্থিত সকলে আহবায়ক কমিটির সকল সদস্যেদের প্রতি বিনয়ের সহিত অনুরোধ করে বলেন, লামা সমিতি বৃহত্তর লামা উপজেলার আপামর জন-সাধারনের সুখ-দুখে যাতে নিজেদের আত্মনিয়োগ করেন। পাশাপাশি লামা সকল উন্নয়নে এবং একে অপরের বিপদে আপদে পাশের থাকার অনুরোধ জানান।

আরো খবর

Leave a Reply