বাংলাদেশ, বুধবার, ১৭ই জুলাই, ২০১৯ ইং, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ।

গানে গানে মাশরাফিকে টি-২০ তে ফেরার আহ্বান

আকাশ ইকবাল
অপ্রত্যাশিতভাবেই টি-২০ ক্রিকেটকে বিদায় জানানোর পর ক্রিকেটার মাশরাফিকে ফেরাতে দেশের বিভিন্ন জায়গায় ভক্তদের নানা কর্মসূচির মধ্যে এবার গানে গানে মাশরাফিকে ফেরার আহ্বান জানিয়েছেন মিরসরাইয়ের তরুণ গায়ক মহিবুল আরিফ। মিরসরাই উপজেলার ৭ নম্বর কাটাছরা ইউনিয়নের বাড়িয়াখালী গ্রামের বাসিন্দা মহিবুল আরিফ নামের ওই তরুণের গানটি সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। গত ৭ এপ্রিল ইউটিউবে গানটি আপলোডের ৩ ঘণ্টার মধ্যে দেখেছেন প্রায় ২৭ হাজার ভিউয়ার। ইতিমধ্যে গানটির ভিউয়ার ১ লাখ ছাড়িয়ে গেছে।
এদিকে শনিবার সকালে মিরসরাই পৌর এলাকায় মাশরাফিকে ফিরে আসার আহ্বান জানিয়ে মিছিল করার পাশাপাশি পালন করা হয়েছে মানববন্ধনও।
মহিবুল আরিফ বলেন, “মাশরাফি টি-২০ ক্রিকেটকে এভাবে বিদায় জানাবেন সেটা কল্পনা করেনি কেউ। ক্রিকেটে দেওয়ার তার অনেক কিছু আছে। আমরা এটা মেনে নিতে পারছি না।” টি-টোয়েন্টি থেকে মাশরাফির আচমকা অবসরের ঘটনায় গত কয়েকদিন থেকে দেশের ক্রিকেট আঙিনায় চলছে তোলপাড়। মাশরাফিকে অবসর নিতে বাধ্য করা হয়েছে, এমন খবরে ছড়িয়ে পড়েছে ক্ষোভও। মানববন্ধন, প্রতিবাদ হয়েছে নানা জায়গায়।
এর মধ্যেই শুক্রবার রাতে মাশরাফিকে কিছু সুর আর পঙক্তি মাথায় আসে। কি-বোর্ডে সরওয়ার আলম তুহিন নামে আরেকজনকে নিয়ে গানটি কম্পোজ করেন মহিবুল।
’ভালবাসি তোমাকে, ভালবাসি দেশ, মাশরাফি মুর্তজা তুমি প্রিয় ম্যাশ’ গানের কথায় বাংলাদেশ ও মাশরাফির প্রতি ভালোবাসা প্রকাশ করে তাকে অবসর ভেঙে ফিরে আসার আহ্বান জানান তিনি। আড়াই মিনিটের গানটিতে ব্যাপক সাড়া পাওয়ায় খুশি মহিবুলও।
তিনি বলেন, “মাশরাফি ভক্তদের মনে গানটি রেখাপাত করেছে। এতে বুঝা যায় মাশরাফি আমাদের কতটা আপন ক্রিকেটের জন্য, দেশের জন্য।”

আরো খবর

Leave a Reply