২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৬:৩৭/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৬:৩৭ অপরাহ্ণ

পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী গুলিবিদ্ধ! হামলাকারী আটক

     

অজ্ঞাত বন্দুকধারীর চালানো হামলায় গুলিবিদ্ধ হয়েছেন পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী আহসান ইকবাল (৫৯)। রবিবার পাঞ্জাব প্রদেশের মধ্যাংশে নির্বাচনী প্রচারণা থেকে বিদায় নেয়ার সময় তার ওপর হামলা চালানো হয়। তিনি কাঁধে গুলিবিদ্ধ হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি আছেন। তবে তার অবস্থা এখন আশঙ্কামুক্ত বলে জানা গেছে। এ খবর দিয়েছে আল জাজিরা।
পিএমএল-এন নেতা ও ফেডারেল মন্ত্রী তালাল চৌধুরিকে উদ্ধৃত করে খবরে বলা হয়, নিজের জন্মস্থান নারোয়াল জেলায় নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন ইকবাল। উদ্ধারকারী দলের মুখপাত্র জাম সাজ্জাদ হুসাইন জানান, প্রচারণা শেষ করে নিজের গাড়িতে উঠার সময় ইকবালকে লক্ষ্য করে কয়েক দফা গুলি ছুড়ে এক তরুণ। তিনি বলেন, একটি গুলি তার কাঁধে এসে লাগে। সেখান থেকে তাকে সরাসরি স্থানীয় জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে লাহোরে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন।
ইকবালের ছেলে আহমাদ ইকবাল জানিয়েছেন, তার বাবার জীবনের ঝুঁকি নেই। তিনি সজ্ঞান ও নিরাপদ আছেন। তালাল চৌধুরি বলেছেন, ঘটনাস্থল থেকে একজন সন্দেহভাজনকে আটক করা হয়েছে। উল্লেখ্য, স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পালনের পাশাপাশি তিনি পরিকল্পনা, উন্নায়ন ও সংস্কার বিষয়ক মন্ত্রণালয়ের প্রধানের দায়িত্ব পালন করছেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply