২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৯:০৪/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ৯:০৪ পূর্বাহ্ণ

কচ্ছপিয়া যুবলীগকে ঠিকিয়ে রাখতে নজরুল-সেলিমের বিকল্প নেই

     

কক্সবাজারের রামু কচ্ছপিয়ায় নজরুল-সেলিম নেতৃত্বাধীন ওয়ার্ড যুবলীগের বর্ধিত সভায় বক্তারা বলেন, যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করতে হবে। তারা বলেন, দেশের অগ্রগতি ও উন্নয়ন কাজ এগিয়ে নিতে আবারো আওয়ামীলীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে হবে আর সেই জন্য যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করতে হবে।
তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাংসদ সাইমুম সরওয়ার কমল ও উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলমের ধারাবাহিক উন্নয়নে সামিল হয়ে জঙ্গী দমনে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলার আহবান জানান।
সভায় বক্তারা প্রত্যেক যুবলীগ নেতাকর্মীদেরকে মুজিব আদর্শের সৈনিক হয়ে জিমিয়ে পড়া কচ্ছপিয়া যুবলীগকে সু-সংগঠিত করে ভিবাজনকারী সুবিধাভোগী সন্ত্রাসীদের বিষদাঁত ভেঙে ফেলার আহবান জানান। পাশাপাশি দীর্ঘদিন ধরে গোষ্ঠীগত ও সন্ত্রাসী বাহিনী প্রভাব খাটিয়ে এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে। সে সন্ত্রাসীদেরকে কচ্ছপিয়ার মানুষ আজ ঘৃণা ও প্রত্যাখান করছে এবং এক সময়ে শিবিরের চিহ্নিত ক্যাডার ও রাজারকারের সন্তানদের হাতে যুবলীগের নেতৃত্ব তুলে দিলে কচ্ছপিয়া যুবলীগের নেতৃবৃন্দ তা কোনদিন মেনে নেবে না। তাদের জিম্মি দশা থেকে নেতাকর্মীদেরকে মুক্ত করার জন্য দলের হাইকমান্ডের প্রতি বক্তারা আহবান জানান। অবিলম্বে এসব সন্ত্রাসীদেরকে প্রতিহত করার জন্য সকল নেতাকর্মীদের প্রতি আহবান জানান। কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগকে সু-সংগঠিত ও ঠিকিয়ে রাখতে হলে নেতাকর্মীদের বিশ্বাস ও আস্থার প্রতিক নজরুল-সেলিমের বিকল্প নেই।
বুধবার ৫ এপ্রিল রামু উপজেলাধীন কচ্ছপিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগের বর্ধিত সভায় বক্তারা এসব কথা বলেন।
ফাক্রিকাটা মুরা পাড়ায় কচ্ছপিয়া যুবলীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ওয়ার্ডের বর্ধিত সভায় বক্তব্য রাখেন যুবলীগ নেতা এম সেলিম, শাহ আলম, আবু আনসারী, মহি উদ্দিন, মিজানুর রহমান, মঞ্জুর আলম, মান্নান, জব্বর, শুক্কুর, বক্কর, কালু, হেলাল, লিটন, মাহবুবুর রহমান, আনিস, তাতীঁলীগের সভাপতি ভূট্টো, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মনিরুল আলম, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নুরুল আছার, ছাত্রলীগ নেতা আবু নোমান প্রমুখ। বর্ধিত সভায় প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply