২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১১:২০/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ১১:২০ পূর্বাহ্ণ

লামায় জাতীয় দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উদযাপন

     

 

ফরিদ উদ্দিন, লামা (বান্দরবান) প্রতিনিধি
“বন্ধ হলে দুর্নীতি, উন্নয়নে আসবে গতি” প্রতিপাদ্য বিষয় নিয়ে জাতীয় দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ ২০১৮ উপলক্ষে বৃহস্প্রতিবার সকাল ১০টায় র‌্যালী বের করা হয় উপজেলা পরিষদ মাঠে এসে র‌্যালী শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থোয়াইনু অং চৌধুরী, চেয়ারম্যান, লামা উপজেলা পরিষদ, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, লামা পৌরসভা মেয়র-মোঃ জহিরুল ইসলাম,বীর মুক্তযোদ্ধা শেখ মাহাবুর রহমান, লামা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট সায়েদ ইকবাল, লামা লামা মাতামুহুরী ডিগ্রী কলেজের প্রফেসার বাবু অংচিন মার্মা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
সভায় অন্যদের বক্তব্য রাখেন,লামা প্রেসক্লাব সভাপতি প্রিয়দর্শী বড়–য়া,লামা আওয়ামীলীগের ক্রীড়া সম্পাদক আবাস উদ্দিন সেলিম,দুর্নীতি প্রতিরোধ কমিটির লামা শাখার সাধারন সস্পাদক আব্দুর শুক্কুর প্রমুখ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সাংবাদিক রফিকুল ইসলাম, লামা নারী নেত্রী জাহানারা আরজু সাংবাদিক কামরুজ্জামান,সাংবাদিক ফরিদ উদ্দিন,খগেশ প্রতি চন্দ্র খোকন,আবুল কাশেম,জাহেদ হাসান।মোঃ আইয়ুব,সভাপতি,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, সভাপতিত্বে উক্ত সভায়,সরকারী-বেসরকারী দপ্তরের কর্মকর্তাগণ,সাংবাদিক,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী,ছাত্র-ছাত্রী ও উপজেলাস্থ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় অনুষ্টান সঞালনায় ছিলেন,লামা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য তানফিজুর রহমান।

এসময় বক্তারা বলেন,প্রতিটি দপ্তরের দায়িত্বব্যক্তিরা যে পরিমান বেতন পেয়ে থাকেন ইচ্ছা করলে দুর্নীতি না করে সুন্দর ভাবে জীবন যাপন করা সহজ, বর্তমান সরকার দুর্নীতি বন্ধ করার জন্য সরকারী, বে-সরকারী পর্যায়ে বেতন বৃদ্ধি করেছেন,যাতে দুৃর্নীতি বন্ধের মাধ্যমে দেশের সুনাম যেন বৃদ্ধি পায় বহির বিশে^র মাটিতে।বক্তারা আরো বলেন,দুর্নীতি শব্দটা সারা পৃথিবীতে একটি ঘৃনিত শব্দ। আসুন আমরাই দুর্নীতি থেকে রেবিয়ে দেশ ও জাতীকে মাথা উচু চলতে সাহায্য করি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply